ফের পর্দায় শাহরুখ-কাজল জুটি

দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে কিংবা কুছ কুছ হোতা হ্যায় সিনেমার শাহরুখ খান ও কাজলের জুটি শুধু সাড়া জাগিয়েছিল তা নয়, এই জুটি আজও উজ্জ্বল তাদের ভক্তদের মনে।

ফের আরেকবার পর্দায় হাজির হচ্ছেন দর্শক মনের ওমর এই জুটি। গত সেপ্টেম্বরে গুঞ্জন শোনা গিয়েছিল পরিচালক রাজকুমার হিরানির আসন্ন সিনেমায় জুটি বাঁধতে যাচ্ছেন শাহরুখ খান ও তাপসী পান্নু।

তবে সেটা যে শুধুই গুঞ্জন তা গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছিলেন তাপসী পান্নু নিজেই। কিন্তু সম্প্রতি পরিচালক রাজকুমার হিরানির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানাচ্ছে, রাজকুমারের আসন্ন সিনেমায় শাহরুখের বিপরীতে দেখা যাবে কাজলকে।

এতে দম্পতির চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় এই জুটি। জানা গেছে, অভিবাসনকে কেন্দ্র করে তৈরি হবে নতুন এ সিনেমাটি। যেখানে দেখা যাবে ভারতীয় এক পরিবারের কানাডায় পাড়ি দেয়া ও তাদের ঘিরে নানা গল্প। কমেডিতেও পূর্ণ থাকবে এই সিনেমা।

তবে জানা যাচ্ছে শাহরুখের বিপরীতে জুটি না বাঁধলেও এই সিনেমায় সাংবাদিক চরিত্রে দেখা যাবে তাপসী পান্নুকে। এছাড়া বিদ্যা বালান, মনোজ বাজপেয়ী ও বোমান ইরানির মতো জাঁদরেল অভিনেতা-অভিনেত্রীকে দেখা যাবে এতে। তবে চরিত্র সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

শাহরুখ ও হিরানির যৌথ প্রযোজনায় এই সিনেমার শুটিং শুরু হতে পারে আগামী বছরের এপ্রিল মাসে। কিন্তু সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমে এও বলা হচ্ছে, এখনও কোনো কিছুই চূড়ান্ত পর্যায়ে যায়নি। তাই আপাতত এই সিনেমা সম্পর্কে কিছুই ঘোষণা করা হচ্ছে না।