যশোরে শিশু রায়হানের চুরি যাওয়া ব্যাটারি চালিত ভ্যান উদ্ধার

যশোরের চৌগাছা উপজেলায় শিশু রায়হানের চুরি যাওয়া ব্যাটারি চালিত ভ্যান উদ্ধার করলো ডিবি পুলিশ।

বুধবার রাত আট টার সময় কোতয়ালী থানা এলাকার বিরামপুর গাবতলার মোড়ে অভিযান চালিয়ে হৃদয় এন্টারপ্রাইজ নামে মোহাম্মদ আলী আব্বাসের ভ্যান/অটো রিক্সার সার্ভিসিং দোকান থেকে চোরাই ভ্যান গাড়িটি খোলাজোড়ার সময় হাতেনাতে চোর সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ সুত্রে জানাযায়, গত ১৯ জুলাই শিশু রায়হান নিজ বাড়ি চৌগাছা উপজেলার বেড়গোবিন্দপুর গ্রাম থেকে পিতা হযরত আলীর ভাড়ায় চালিত ভ্যান নিয়ে ভাড়া খাটতে বাহির হয়।

এসময় চৌগাছা বাজার থেকে অজ্ঞাত দুই ব্যক্তি ৫০০ টাকা ভাড়া চুক্তিতে ঝিকরগাছা নিয়ে ফ্রিজ ক্রয়ের কথা বলে শিশু রায়হানকে নিয়ে এক জন পেপার আনার জন্য গলিপথে যায় অপরজন সেই সুযোগে ভ্যানটি চুরি করে নিয়ে যায়।

গতকাল বুধবার ডিবি অফিসে এসে জানালে ডিবি পুলিশের আন্তঃজেলার ভ্যান চোরদের ছবি দেখালে শিশু রায়হান সিরাজুল ইসলাম নামের চোরকে সনাক্ত করে৷ তারপর ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সদর উপজেলার বিরামপুর থেকে চুরি যাওয়া ভ্যানটি উদ্ধার সহ চোরকে আটক করে।

আটক ভ্যান চোর সদর উপজেলার বাউলিয়া স্কুলপাড়া, বর্তমানে মোবারক কাটি মাঠপাড়া কাঙ্গাল এর বাড়ীর ভাড়াটিয়া, ইসহাক আলীর ছেলে সিরাজুল ইসলাম৷ এঘটনায় কোতয়ালী থানায় একটি চুরি মামলা হয়েছে।