জাতির পিতার খুনের মাস্টার মাইন্ড জিয়াউর রহমান: তথ্য প্রতিমন্ত্রী 

জাতির পিতার খুনের মাস্টার মাইন্ড খুনি জিয়াউর রহমান বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান।

শনিবার বিকালে জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালীন ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক সাংবাদিকদের মাঝে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চেক বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মুর্শেদা জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি।

এ সময় আরও উপস্থিত থেকে বক্তব্য দেন পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এড.মুহাম্মদ বাকি বিল্লাহ, পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু,

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও জেলা প্রেসক্লাবের সভাপতি এড.ইউসুফ আলী প্রমুখ। এ সময় প্রধান অতিথি ৫৪জন সাংবাদিকের মাঝে ১০হাজার করে টাকার চেক তুলে দেন।

এছাড়াও ২জন অসুস্থ সাংবাদিককে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আইপি টিভির বিষয়টি স্বরাষ্ট্র মন্ত্রণালয় যাচায় বাছায় করে পরবর্তীতে পদক্ষেপ নেয়া হবে।