শার্শার হাতেম আলী সরদার হত্যা মামলার আসামী গ্রেফতার

যশোরের শার্শা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে হাতেম আলী সরদারকে বাঁশ দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় জড়িত বাবুল ও জাহাঙ্গীর সরদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

১৯ আগস্ট বৃহসপতিবার জেলা গোয়েন্দা পুলিশ দপ্তর থেকে পাঠানো প্রেস নোটের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক রুপন কুমার সরকার জানিয়েছেন, ঘটনার পর থেকেই শার্শা উপজেলার লাউতাড়া গ্রামের মশিয়ার সরদারের ছেলে বাবুল ও জাহাঙ্গীর পলাতক ছিলো।

ডিবি’র উপ পুলিশ পরিদর্শক মোঃ সোলাইমান আক্কাসের নেতৃত্বে একটি দল বৃহসপতিবার ভোর রাতে সদর উপজেলার বলরামপুর গ্রামে অভিযান চালায়।

সেখান থেকে বাবুল ও জাহাঙ্গীরকে আটক করা হয়। জব্দ করা হয় দু’টি মোবাইল ফোন। পুলিশ পরিদর্শক রুপন কুমার সরকার জানান, বাবুল ও জাহাঙ্গীর মামলার এজাহারভুক্ত আসামী ছিলেন।

গ্রেপ্তারের পর তারা জানিয়েছেন, জমি নিয়ে নিহত হাতেমের ভাই জহুর আলীর বিরোধ ছিলো। তার জের ধরে গত ১৩ আগষ্ট মারপিটে আহত হন হাতেম।

মামলার এজাহারে জানা গেছে, জমি নিয়ে বিরোধের জেরে হাতেমকে ডেকে নেয়ার পর বাঁশ দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গ্রেপ্তারকৃতরা।

এতে হাতেম আলী সরদার (৩৪) গুরুতর আহত হন। গত ১৫ আগস্ট দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ওই রাতেই নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।