বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে যশোরে আলোচনা সভা 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর সদর উপজেলার দেয়াড়া ও আরবপুর ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে দেয়াড়া ইউনিয়ন পরিষদ চত্বরে ও সন্ধ্যায় বালিয়া ভেকুটিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দুই অনুষ্ঠানেই ভার্চুয়াল মাধ্যমে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। এসময় কাজী নাবিল আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। লাল-সবুজের পতাকা দিয়েছেন।

আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছি। বাংলাদেশ বর্তমানে উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের কাছে রোল মডেল। তবে পাকিস্তানি অপশক্তি এখনো বাংলাদেশ সক্রিয় আছে।

তাদের প্রতিহত আমাদের করতে হবে। এজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকাতে হবে। দেয়াড়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল,

জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার।

বালিয়া ভেকুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আরবপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মানীত অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সদস্য মীর আরশেদ আলী রহমান। সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহীদুজ্জামান শহীদের সার্বিক ব্যবস্থাপনায় এই আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। উভয় অনুষ্ঠান শেষে গণভোজ বিতরণ করা হয়।