এতিমদের সাথে বিএনপির নেতার জন্মদিন পালন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এতিমদের সাথে নিয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের জন্মদিন পালন এবং জেলা বিএনপির দপ্তর সম্পাদক টিপু সুলতানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপিসহ সহযোগী সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে দলীয় কার্যালয়ে বিএনপি নেতা অনিন্দ্য ইসলাম অমিতের জন্মদিন উপলক্ষে ১০ পাউন্ড কেককাটা হয়।

পরে লোহাগড়ার মোচড়া এলাকার একটি এতিমখানায় শিশুদের অংশগ্রহণে দোয়া মাহফিল এবং মিষ্টি (আধামণ চমচম) ও খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা শাখার সদস্য সচিব টিপু সুলতান, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সালেহা বেগম, স্বনির্ভর বিষয়ক সম্পাদক খান কামরুল ইসলাম, লোহাগড়া পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক শামসুল হক আজাদ, পৌর বিএনপি নেতা মুসা মোল্যা, মল্লিকপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মফিজুর রহমান,

দিঘলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক রনজু বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক, লোহাগড়া পৌর বিএনপি নেতা বাপ্পী সরদার, দিঘলিয়া ইউনিয়ন বিএনপি নেতা রিপন সরদার, লোহাগড়া উপজেলা যুবদলের আহবায়ক আহাদুজ্জামান বাটু,

যুগ্ম-আহবায়ক মোল্যা তানভীর হোসেন, লোহাগড়া পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক মুজতাহিদুর রহমান আমিন, সদস্য খায়রুল ইসলাম দুলাল, কালিয়া উপজেলা যুবদলের সদস্য মুজাহিদুল ইসলাম জিহাদ, জয়পুর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব নাজমুল হুদা, মল্লিকপুর ইউনিয়ন যুবদল নেতা ইমরুল হাসান,

স্বেচ্ছাসেবক দল দিঘলিয়া ইউনিয়ন শাখার সভাপতি শাহিদ পারভেজ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি এস এম তরিকুল ইসলাম ও মশিয়ার রহমান পিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী তাইবুল হাসান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসিফ আরাফাত,

জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও কালিয়া উপজেলা শাখার সদস্য সচিব এস এম তরিকুল ইসলাম, লোহাগড়া সরকারি কলেজ শাখার আহবায়ক ফরহাদ ইসলাম, লোহাগড়া পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক আবরার হোসেন অনিক, কালিয়া উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক সজিব মন্ডল বাবুসহ দলীয় নেতাকর্মীরা।

বিএনপি নেতা টিপু সুলতান করোনা আক্রান্ত হয়ে গত ১০ আগস্ট লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এরপর গত ২৩ আগস্ট তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে।

বর্তমানে তিনি করোনামুক্ত হলেও শারীরিক ভাবে কিছুটা দুর্বল আছেন। তার দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এদিকে, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনায় জন্মদিন পালন করা হয়।