শেখ হাসিনা প্রান্তিক মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটিয়েছেন: এমপি নাবিল

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, শেখ হাসিনা বাঙালি জাতিকে উচ্চ আসনে নিয়ে গেছেন। এদেশের মানুষকে যোগ্য সম্মান দিয়েছেন। প্রান্তিক পর্যায় থেকে শুরু করে সব শ্রেণির মানুষের ভাগ্যের পরিবর্তন করেছেন। বঙ্গবন্ধুর আদর্শ শতভাগ বাস্তবায়নকরতে তিনি কাজ করছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার ২৭ আগস্ট যশোর সদর উপজেলার ঝুমঝুমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও লেবুতলা ইউনিয়নের আন্দোলপোতায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল ও জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন।

সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সোহরাব হোসেনের সভাপতিত্বে কাজী নাবিল আহমেদ আরো বলেন, ‘বিশ্বের অনেক দেশই বাংলাদেশকে মডেল হিসেবে নিচ্ছে। শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে সব সম্ভব হয়েছে। তাই দেশের স্বার্থে শেখ হাসিনার রাষ্ট্র ক্ষমতায় থাকার কোন বিকল্প নেই।

দেশবাসীকে সর্তক থাকতে হবে। কারণ ১৫ আগস্ট ও ২১ আগস্টের অপশক্তিরা থেমে নেই। তারা প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে। কোনভাবেই তাদের ষড়যন্ত্র আর বাস্তবায়ন করতে দেয়া হবে না। তাদের মোকাবেলা করতে প্রস্তুত থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আক্তার হোসেন, জেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৌহিদুজ্জামান তুহিন, অর্থ সম্পাদক আব্দুর রউফ, কৃষি সম্পাদক ইমারত হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক মোখলেছুর রহমান,

সাবেক ইউপি সদস্য ইউনুস মোল্লা, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, সোহাগ হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করিম রহমান, বর্তমান সহ- সভাপতি রুহুল কুদ্দুস, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, প্রমুখ।

এর আগে জিলা স্কুল মোড়ে ২০০ পরিবারের মাঝে সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন। ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম বড়–য়ার সভাপতিত্বে, জেলা ছাত্রলীগের সাবেক

ক্রীড়া সম্পাদক রাজু আহমেদ ও যুবলীগ নেতা কামরুজ্জামান বিপ্লবের সার্বিক ব্যবস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সানোয়ার হোসেন বকুল, ফয়েস মিয়া, এমএম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদ হাসান প্রমুখ।

এছাড়া, কাশিপুর ইউনিয়নের ডাকাতিয়া ও ডাকাতিয়ায়, শহরের ৫ নম্বর ওয়ার্ডে বামনপাড়ায় এবং মুড়লী মোড়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে আনোয়ার হোসেন বিপুল গণভোজ বিতরণ করেন।