এমবাপ্পেকে বরণ করতে প্রস্তুত হচ্ছে রিয়াল

অবশেষে রিয়াল মাদ্রিদে খেলার স্বপ্ন পূরণ হতে যাচ্ছে কিলিয়ান এমবাপ্পের। ফ্রেঞ্চ এই ফরোয়ার্ডকে পেতে প্যারিস সেইন্ট জার্মেইনকে ১৭ কোটি ইউরোর (বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ৭০৬ কোটি) দেওয়ার প্রস্তাব দিয়েছে রিয়াল।

সঙ্গে বোনাস দেয়া হবে ১ কোটি ইউরো। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার মতে, তাতেই রাজি হয়ে যাবে পিএসজি। তাই ফুটবল ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ দামি ফুটবলারকে বরণ করে নিতে প্রস্তুত হচ্ছে রিয়াল।

লিওনেল মেসি যোগ দেওয়ার পর নতুন এক আক্রমণ ত্রয়ীর অপেক্ষায় ছিল পিএসজি ভক্তরা। কিন্তু সেই সুযোগ দিচ্ছেন না এমবাপ্পে। আগামী ২৯ আগস্ট রাসের বিপক্ষে পিএসজির হয়ে মৌসুমের প্রথম ম্যাচ খেলতে নামবেন মেসি ও ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। এই ম্যাচের স্কোয়াডে না থাকার সম্ভাবনাই বেশি এমবাপ্পের। কেন না পিএসজি ছেড়ে রিয়ালের মধ্যমণি হতে যাচ্ছেন তিনি।

গত মৌসুমে দলবদলের সময় কোনো অর্থ খরচ করেনি রিয়াল। এবারও নয়। বায়ার্ন মিউনিখ থেকে ডেভিড আলাবা নিয়েছে সেটাও ফ্রিতে। তবে বিক্রি করেছে অনেককেই।

সেই বিক্রি থেকে প্রাপ্ত অর্থ যেন এমবাপ্পের জন্যই জমিয়ে রেখেছিল তারা। প্রথমে পিএসজিকে ১৬০ মিলিয়ন প্রস্তাব দিলেও, পাত্তা না পেয়ে পরে ১০ মিলিয়ন ইউরো বাড়ান রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।