মৌলভীবাজারে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ৩ যাত্রী নিহত

মৌলভীবাজারের কুলাউড়ার ভাটেরা রেল স্টেশন সংলগ্ন রেল ক্রসিংয়ে আন্তঃনগন পারাবত এক্সপ্রেস ট্রেনের সাথে মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশসহ আরও ৫ যাত্রী।

রবিবার ৫ সেপ্টেম্বর দুুপুরে এ মর্মান্তিক ঘটনা ঘটে। ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।আহতদের উদ্ধার করে সিলেট উসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, সিলেট থেকে যাত্রী নিয়ে ঢাকা মেট্রো চ- ১৩-৯৮১৭ নাম্বারের একটি মাইক্রোবাস কুলাউড়ার ভাটেরায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল।

এসময় ভাটেরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় মোরা বাস স্ট্যান্ডের পশ্চিমে রেললাইনের উপরে ওঠা মাত্র সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেন মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা দেয়।

এতে মাইক্রোতে থাকা ৮ জনের মধ্যে ১ শিশুসহ ৩ জন ঘটনাস্থলেই মারা যান হতাহতদের সবাই একই পরিবারের বলে জানা গেছে। তাদের বিস্তারিত নাম-পরিচয় পাওয়া যায়নি।

খবর পেয়ে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এ টি এম ফরহাদ চৌধুরী ঘটনাস্থলে পরিদর্শন করেন। তিনি বলেন, পারাবত এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে সিলেট যাচ্ছিল।

দুপুরে পরবর্তি শ্রীমঙ্গল ষ্টেশনের উদ্যেশ্যে কুলাউড়া স্টেশন ছেড়ে যায়। এর কিছু ম সময় পর এই দর্ঘিটনা ঘটে। এতে ১ শিশুসহ ৩ জন ঘটনাস্থলেই মারা যান। আহত হয়েছেন আরও ৫ জন।