বিএনপি বাংলার ইতিহাসের কালো অধ্যায়: তথ্য প্রতিমন্ত্রী

information

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, বিএনপি বাংলার ইতিহাসের কালো অধ্যায়। দেশকে শান্তি, উন্নয়ন, গণতন্ত্র, অসাম্প্রদায়িক বৈষম্য মুক্তির ধাপে নিয়ে যেতে হলে এই শত্রুকে ধ্বংস করতে হবে।

ইতিহাসের ডাস্টবিন বিএনপিকে নিয়ে আমরা গণতন্ত্রের পথে হাঁটতে পারবো না। খালেদা জিয়ার চক্রান্ত এখনো অব্যাহত আছে। কোনো খুনিকে বাংলাদেশের রাজনীতিতে হালাল হতে দেবো না।

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাই দেশ প্রেমে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসীকতায় নিজের অর্থায়নে পদ্মা সেতু, আমাদের গর্ব বলেন ডা. মুরাদ।

বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর জামালপুরের সরিষাবাড়ীর বয়ড়া ইসরাইল আহাম্মেদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতার খুনি জিয়াউর রহমানই দেশে গুম-খুনের রাজনীতি শুরু করেন এবং এ ধারা অব্যাহত রেখেছেন খালেদা জিয়া। এদের আর সুযোগ দেওয়া যাবে না। দেশে রাজনীতি হবে বঙ্গবন্ধুর আদর্শে।

পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একেএম ফজলুল হকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলিম অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

প্রধান বক্তা ছিলেন পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়ক বাবু নারায়ন চন্দ্র পাল রানা।