যশোরে অস্ত্র মাদক ও গুলিসহ যুবক আটক

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর যশোর জেলা কার্যালয়ের সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্র মাদক ও গুলিসহ রিয়াজ হোসেন বাপ্পি (২৫) নামে এক যুবককে আটক করেছে।

আটক বাপ্পি শহরের ষষ্ঠিতলা পাড়ার ৮৫১ নং হোল্ডিয়ের বাড়ির বাসিন্দা আব্দুল খালেকের ছেলে। মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর যশোর জেলা কার্যালয়ের উপপরিচালক (অঃদাঃ) বাহাউদ্দিন জানান, তারা গোপনে সংবাদ পান বুধবার দুপুরে ষষ্ঠিতলা পাড়ার একটি বাড়িতে মাদক বেচাকেনা হচ্ছে।

ওই সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে আটক করা হয় মাদক বিক্রেতা বাপ্পিকে। এ সময় বাপ্পির ঘর তল্লাসি করে সেভেন পয়েন্ট সিক্স বোরের একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি ও ৩০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ জেলা কার্যালয়ের পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান জানান, প্রাথমিক তদন্তে উঠে এসেছে এর আগে মাদক দব্যনিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে নয় রাউন্ড গুলি ও তিনশ’ পিছ ইয়বাসহ আটক ওই এলাকার নিশান হোসেনের সাথে বাপ্পীর সংশ্লিষ্টতা রয়েছে।

চক্রটি শহরের বিভিন্ন এলাকায় নান ধরণের সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত। এদিকে, এ ঘটনায় মাদকব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক এসএম শাহীন পারভেজ বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেছে।