পর্দা উঠলো বঙ্গবন্ধু আন্তঃজেলা মহিলা বাস্কেটবল প্রতিযোগিতার

মহাসমারহে যশোরে পর্দা উঠলো বঙ্গবন্ধু আন্তঃজেলা মহিলা বাস্কেটবল প্রতিযোগিতা। যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সভাপতি ডা: মোস্তফা জালাল মহিউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পতাকা, বেলুন, ফেস্টুন ও কেক কেটে প্রতিযোগিতার উদ্বোধন করেন।

এ সময় সাউথ এশিয়ান বাস্কেটবল এ্যাস: এর সাধারন সম্পাদক একে সরকার, যশোরের পৌর মেয়র হায়দার গণি খান পলাশ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, অতিরিক্ত জেলা প্রশাসক রফিকুল হাসান, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাইদ বুলবুলসহ যশোর জেলা ক্রীড়া সংস্থার সকল কর্মকর্তারা।

এদিকে দিনের প্রথম খেলায় যশোরকে ৩০-৩৯ গোলের ব্যবধানে পরাজিত করে জয় পায় চট্টগ্রাম জেলা মহিলা বাস্কেটবল দল। দ্বিতীয় খেলায় রাজশাহীকে ১৫-১২ গোলের ব্যবধানে
পরাজিত করে জয় পায় চাদপুর জেলা মহিলা বাস্কেটবল দল। তৃতীয় খেলায় দিনাজপুরকে ৬৭-২৫ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে জয় পায় খুলনা জেলা মহিলা বাস্কেটবল দল।

চতুর্থ খেলায় গাজিপুরকে ২২-৫৬ গোলের ব্যবধানে পরাজিত করে জয় পায় ঢাকা জেলা মহিলা বাস্কেটবল দল। পঞ্চম খেলায় ঢাকাকে ৩২-২৮ গোলের ব্যবধানে পরাজিত করে জয় পায় যশোর জেলা মহিলা বাস্কেটবল দল।

দিনের শেষ খেলায় রাজশাহীকে ৮-৪০ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে খুলনা জেলা দল ৪ পয়েন্টের মালিক হয়ে এখন পর্যন্ত সেরা দল হিসেবে নিজেদেরকে পরিচিয় করে দেয়। অংশ গ্রহণকারী দলগুলো হলো যশোর জেলা ক্রীড়া সংস্থা, খুলনা জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা,

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা। আজ একই ভেন্যুতে রাজশাহীর বিরুদ্ধে খেলবে দিনাজপুর, যশোরের বিরুদ্ধে গাজিপুর, খুলনার বিরুদ্ধে দাদপুর, ঢাকার বিরুদ্ধে চট্টগ্রাম, চট্টগ্রামের বিরুদ্ধে গাজিপুর ও চাদপুরের বিরুদ্ধে দিনাজপুর জেলা মহিলা বাস্কেটবল দল।