যশোররে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪

Jessore map

যশোর কোতয়ালি থানা, ডিবি ও পুলিশ ক্যাম্পের কর্মকর্তা ও সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ৪শ’ ১০ গ্রাম গাঁজা ও ৩০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখার অভিযোগে ৪জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর শহরের বারান্দীপাড়া ঢাকা রোড পুজো মন্ডপের সামনে মৃত আনোয়ার হোসেনের ছেলে আমিনুর ইসলাম আকাশ, সদর উপজেলার শেখহাটি জামরুল তলার (খাঁ পাড়া) এলাকার মৃত মোহাম্মদ আলী শেখ এর ছেলে মোঃ তাজু শেখ,

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার চিংড়াখালী গ্রামের মৃত আরশাদ আলী গাজীর ছেলে আবু বকর সিদ্দিক ও যশোরের কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের বর্তমানে সদর উপজেলার মোবারককাঠি আব্দুল মান্নানের বাড়ির ভাড়াটিয়া মত মোশারফ হোসেন মোল্লার ছেলে তরিকুল ইসলাম।

এ ঘটনায় কোতয়ালি থানায় পৃথক মাদক আইনে ৪টি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের শনিবার ২ অক্টোবর আদালতে সোর্পদ করা হয়েছে।

কোতয়ালি থানা পুলিশ শুক্রবার ১ অক্টোবর রাত সাড়ে ১০ টায় শহরের শংকরপুর বাস টার্মিনালের পূর্ব পাশের মীর খায়রুজ্জামানের চায়ের দোকানের সামনে থেকে তরিকুল ইসলামকে ১৬০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

অপরদিকে, ডিবি পুলিশ শনিবার ২ অক্টোবর সকাল সাড়ে ৮ টায় উপশহর খাজুরা বাসস্ট্যান্ড এলাকা সংলগ্ন শিশু হাসপাতালের সামনে থেকে আবু বকর সিদ্দিককে ৩০পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

এছাড়া, তাল বাড়ীয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা শুক্রবার ১ অক্টোবর সন্ধ্যা সোয়া ৭ টায় ঘুরুলিয়া গ্রামের কামারবাড়ির মোড় জনৈক ইমান আলীর বাড়ির সামনে থেকে তাজু শেখকে গ্রেফতার করে। পরে তার কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

কোতয়ালি থানা পুলিশ শুক্রবার ১ অক্টোবর সন্ধ্যারাত সাড়ে ৭ টায় শহরের আরএনরোড সংলগ্ন রানা স্টীল প্লাজার বিপরীতে খালধার রোডের মোড় থেকে আমিনুর ইসলাম আকাশকে গ্রেফতার করে। পরে তার থেকে ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।