ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে চাচা খুন

body

ঝিনাইদহ সদর উপজেলার মোহাম্মদপুর গ্রামে শনিবার সন্ধ্যায় মখলেছুর রহমান বিশ্বাস (৫২) নামে এক ব্যক্তি ভাতিজার লাঠির আঘাতে নিহত হয়েছেন।

তিনি ওই গ্রামের আকবর আলী বিশ্বাসের ছেলে। সদর উপজেলার সাধুহাটী ইউনিয়নের বংকিরা পুলিশ ক্যাম্পের এএসআই নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শনিবার বিকালে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের লোকজন বিরোধে জড়িয়ে পড়ে।

উভয় পক্ষ ইট পাটকেল ও লাটিসোটা নিয়ে একে অপরের প্রতি ঝাপিয়ে পড়লে উভয় পক্ষের ৫/৬ জন আহত হন। তিনি আরও জানান,চাচাতো ভাইয়ের ছেলে আলম ও সাইদুর রহমান কবরস্থানের পাশেই বাড়ি করতে চাইলে চাচা মখলেছুর রহমান বাধার সৃষ্টি করে ও প্রাচীর ভাংচুর করে।

মুলত এ ঘটনা নিয়ে দীর্ঘদিন ধরেই বিশ্বাস পরিবারের মধ্যে চলমান বিরোধ চলে আসছিল। ইতিপূর্বে এই বিরোধ নিয়ে ঝিনাইদহ সদর থানায় বিচার সালিশ হয়েছে।

শনিবার আসরের নামাজের পর ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত এডঃ আইয়ূব হোসেনের ভাই ভাতিজারা সংঘর্ষে জড়িয়ে পড়ে এতে লাঠি ও ইট পাটকেলের আঘাতে চাচা মখলেছুর রহমান গুরুতর আহত হন।

গুরুত্বর আহত অবস্থায় তাকে শনিবার সন্ধ্যায় ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। চিকিৎসকের ভাষ্যমতে অনেক আগেই তিনি মারা গেছেন।

অপরদিকে নিহতের স্বজন আনিছুর রহমান মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। নিহতের ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।