মিন্টু-দিলুকে বরণ করলো উচ্ছ্বাসিত নেতাকর্মীরা

যশোরের বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আসাদুজ্জামান মিন্টুকে ফুল দিয়ে বরণ করা হয়েছে। একই সাথে বরণ করা হয় সাবেক চেয়ারম্যান দিলু পাটোয়ারীকে।

রোববার (২৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার খাজুরা বাজার তেলপাম্প চত্বরে উচ্ছ্বাসিত নেতাকর্মীরা তাদের ফুল দিয়ে বরণ করে নেন।

প্রকৃত ও যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়ায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়েছেন নেতাকর্মীরা।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে সন্ধা ছয়টায় একটি ফ্লাইটে ঢাকা থেকে যশোর বিমানবন্দরে অবতরণ করেন আসাদুজ্জামান মিন্টু ও দিলু পাটোয়ারী।

সাতটায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা। এ সময় উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা,

প্রবীণ আওয়ামী লীগ নেতা তাহের পাটোয়ারী, ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা নাজিম আল কিরা, সোবহান আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক শোয়াইব হোসেন প্রমুখ।

উল্লেখ্য, আসাদুজ্জামান মিন্টু জহুরপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও ছাত্রলীগের সাবেক সভাপতি। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর এ ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।