‘আমাকে অযথা হয়রানি করা হচ্ছে’

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে এখন রয়েছেন গ্রেফতার আতঙ্কে। আবার মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকেছে জাতীয় মাদক নিয়ন্ত্রক বুর্যো (এনসিবি)।

মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার ও আরিয়ানকে আটক করার ঘটনার সূত্রে এ নিয়ে অভিনেত্রীকে তৃতীয়বার ডাকা হলো।

এদিকে গত তিনদিন আগে তাকে একবার জিজ্ঞাসাবাদের পর অনন্যা পান্ডে গণমাধ্যমকে বলেন, ‘আমাকে অযথা হয়রানি করা হচ্ছে।’ অনন্যার এ রকম কথার পরপরই আবারো তলব করা হলো তাকে।

উল্লেখ্য, মাদক মামলায় গ্রেফতার আরিয়ান খানের সঙ্গে অভিনেত্রীর একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের সূত্রে বৃহস্পতিবার প্রথম এনসিবি কার্যালয়ে ডেকে আনা হয় অনন্যাকে।

তার আগে অবশ্য অনন্যার বাড়িতে তল্লাশি চালান তদন্তকারীরা। সেখান থেকে একটি ল্যাপটপ এবং দুটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়।

পরে বৃহস্পতিবার অনন্যাকে এনসিবির দফতরে টানা ২ ঘণ্টা জেরা করা হয়। তার পরদিন শুক্রবারও অভিনেত্রীকে চার ঘণ্টা জেরা করেন মাদক মামলার তদন্তকারীরা। অনন্যা যে আরিয়ানকে গাঁজার জোগান দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সেটিও তদন্তে প্রকাশ পায়।

তবে আরিয়ানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক বলে যে সংবাদ ছড়াচ্ছে তা পুরোপুরিই অস্বীকার করেছেন অনন্যা। অনন্যা যদিও বিষয়টি ঠাট্টা বলে এড়িয়ে গেছেন। তবে মুখে যাই বলুন অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রের খবর, মাদক মামলায় তাকে আবারো ডাকা হবে, তা আগেই বুঝেছিলেন তিনি।