যশোর-কক্সবাজার রুটে ফ্লাইট বাড়ালো ইউএস-বাংলা

যাত্রীদের বিপুল চাহিদার কারণে যশোর-কক্সবাজার রুটে ফ্লাইট সংখ্যা বাড়িয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগের চারটির সঙ্গে যুক্ত হয়েছে একটি অতিরিক্ত ফ্লাইট।

ইউএস-বাংলা এয়ারলাইন্স জানিয়েছে, ১ অক্টোবর থেকে ভ্রমণপিপাসুদের জন্য যশোর-কক্সবাজার রুটে সপ্তাহে চার দিন (শনি, সোম, বুধ ও শুক্রবার) ফ্লাইট শুরু হয়। এখন মঙ্গলবারও আরেকটি ফ্লাইট দেয়া হয়েছে।

এ দিনগুলোতে যশোর থেকে দুপুর ১টা ৪৫ মিনিটে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে ইউএস-বাংলার ফ্লাইট। এক ঘণ্টা ১০ মিনিট পর অর্থাৎ দুপুর ২টা ৫৫ মিনিটে কক্সবাজার পৌঁছাবে। কক্সবাজার থেকে বিকেল ৩টা ২৫ মিনিটে ছেড়ে ফ্লাইট ৪টা ৩৫ মিনিটে যশোর পৌঁছাবে।

সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ যশোর থেকে কক্সবাজারে ওয়ান ওয়ের নূন্যতম ভাড়া ছয় হাজার ৫০০ টাকা ও রিটার্ন ভাড়া ১৩ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। তবে ভ্রমণপিপাসুরা ওয়েবসাইট ও অ্যাপ থেকে টিকেট কাটার সময় ‘USBA10’ প্রোমোকোড ব্যবহার করলে ১০ শতাংশ ছাড় পাবেন।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক-জনসংযোগ (জিএম-পিআর) মো. কামরুল ইসলাম বলেন, বর্তমানে ইউএস-বাংলা এয়ালাইন্সের বিমান বহরে ১৪টি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, সাতটি ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০।

খুব শীঘ্রই সৈয়দপুর থেকে কক্সবাজার, সিলেট থেকে চট্টগ্রাম ও কক্সবাজার রুটে আমাদের ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে। যশোর-কক্সবাজার রুটের টিকেট রিজার্ভেশনের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্সি, নিজস্ব সেলস সেন্টার অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬, ১৩৬০৫ নম্বরে যোগাযোগের অনুরোধ করেছে ইউএস-বাংলা।

সূত্র: ঢাকাপোস্ট।