যশোরে ১০০ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার

যশোর-মাগুরা সড়কের সদর উপজেলার বাহাদুরপুর স্কুল মোড়স্থ এলাকা থেকে মঙ্গলবার ২ নভেম্বর একশ’ বোতল ফেনসিডিলের চালানসহ আলাউদ্দিন নামে এক ফেনসিডিল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার বোয়ালিয়া, ৫নং ওয়ার্ড এলাকার আপ্তাব দালাল ও তানজিলা বেগমের ছেলে। এ ঘটনায় যশোর কোতয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে।

তালবাড়িয়া পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে, মঙ্গলবার ২ নভেম্বর সকালে তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের একটি টিম গোপন সূত্রে খবর পান যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের বাহাদুরপুর স্কুল মোড় যশোর মাগুরা সড়কের জনৈক মাসুম বিল্লাহ এর মুরগী দোকানের সামনে একজন ব্যক্তি ফেনসিডিলের বড় চালান নিয়ে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে পুলিশের টহল ডিউটি থাকা একটি টিম দ্রুত সকাল ১০ টায় উক্ত স্থানে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা আলাউদ্দিন পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

পরে তার দখলে থাকা অফিসিয়াল ব্যাগের মধ্যে ৭০ বোতল ও বাম হাতে থাকা শপিং ব্যাগের মধ্যে ৩০ বোতল মোট ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

পরে তাকে কোতয়ালি মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের এসআই মতিয়ার রহমান আলাউদ্দিনকে মঙ্গলবা বিকেলে চালান দেন।