যশোরে প্রকাশ্যে চাঁদাবাজি ও মারপিটের ঘটনায় মামলা

Jessore map

শহরের রায়পাড়া তুলোতলার মোড়ে চিহ্নিত সন্ত্রাসী চাঁদাবাজ মোটর সাইকেলের গতিরোধ করে এক লাখ টাকা চাঁদাদাবি করে নগদ ৩২ হাজার ৫শ’ টাকা ও ২০ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন ছিনিয়ে জখমের ঘটনায় কোতয়ালি মডেল থানায় সোমবার দিবাগত গভীর রাতে মামলা হয়েছে।

মামলায় ৬ জনকে আসামী করেছে। আসামীরা হচ্ছে, যশোর শহরের শংকরপুর কাজীপাড়ার কাজী তহিদুর রহমান তহিদের ছেলে ভাইপো রাকিব, হাসিব,রায়পাড়া রেলপুকুরপাড় এলাকার আব্দুর রশিদের ছেলে তুষার,

শংকরপুর বাবলাতলার হিরা, বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার ব্লাক শরীফ ও বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার সবুজসহ অজ্ঞাতনামা ২/৩জন। যশোর শহরের রায়পাড়া সার গোডাউন মোড়ের মৃত রোস্তম মাতব্বরের ছেলে নুরুল ইসলাম নুরু।

মামলায় বাদি বলেছেন, বাদির ছেলে সাইফুল (৩৪) এবং তার পরিচিত শংকরপুর কালীতলার বাহাদুরের ছেলে সাইদুল ইসলাম হৃদয় (২২) ও শংকরপুর সার গোডাউন মোড়ের মৃত আলী মিয়ার ছেলে বাপ্পি (৩২) দেরকে নিয়ে প্রয়োজনীয় কাজে সোমবার ১ নভেম্বর দুপুর দেড়টায় শহরের রায়পাড়া তুলোতলার মোড়ে পৌছালে হাসিব বাদির ছেলের মোটর সাইকেলের গতিরোধ করে হাসিব বাদির ছেলের সাথে থাকা সাইদুল ইসলাম হৃদয় এর নিকট ১ লাখ টাকা চাঁদা দাবি করে।

বাদির ছেলে আসামীদের বাধা প্রদান করলে হাসিব তার সহযোগীদের ডেকে ১০ মিনিটপর হাসিবের সহযোগীরা আসলে বাদির ছেলেকে মারপিট শুরু করে।

সকল আসামীরা বাদির ছেলে ও তার সাথে থাকা সাইফুল ইসলাম হৃদয়কে মারপিট করে করে তার পকেটে থাকা নগদ ৩২ হাজার ৫শ’ টাকা ২০ হাজার টাকা মূল্যের মোবাইল চাঁদা সরুপ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। বাকী চাঁদার টাকা দিতে বলে।

বাদির ছেলে ও তার সাথে অপরজন প্রতিবাদ করলে তাদেরকে মারপিট করে। বাদি খবর পেয়ে ঘটনাস্থলে আসলে আসামীরা বাদি ও তার ছেলেকে গুলি করে হত্যার হুমকী দিয়ে চলে যায়। সাইফুল ইসলাম হৃদয়কে গুরুতর আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।