বাঘারপাড়ায় অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সাকেল মুকিত সরকার বলেছেন, বাঘারপাড়া উপজেলার সবকটি ইউনিয়নে অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। আশা করছি আজকের পর থেকে জহুরপুর ও বন্দবিলা ইউনিয়নে আর কোন সহিংস ঘটনা ঘটবে না।

প্রতিটি ইউনিয়নে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। প্রার্থীরা নির্বাচনী আচরণবিধি মেনে চলবেন। নির্বাচনে কোন অরাজকতাকে সুযোগ দেয়া হবে না।

রোববার ২১ নভেম্বর বাঘারপাড়া উপজেলার জহুরপুর ও বন্দবিলা ইউনিয়ন বিট পুলিশিং আয়োজিত আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মুকিত সরকার বলেন, সন্ত্রাসী বা সুবিধাবাদী নেতাদের ইচ্ছায় নয়, জনগণের ইচ্ছায় ভোট হবে। নিরপেক্ষ নির্বাচনে কারো সঙ্গে কোনো আপোষ নয়।

কোন প্রার্থীর উষ্কানিমূলক বক্তব্য কিংবা ভোটারদের ভয়ভীতি দেখানোর কোন অভিযোগ এবং প্রমাণ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে এতে কোন সন্দেহ নেই। বন্দবিলা ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাঘারপাড়ার থানার ওসি ফিরোজ উদ্দীন।

সভায় বক্তব্য রাখেন সদর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কে এম শফিকুল আলম চৌধুরী, ইন্সপেক্টর রেজাউল ইসলাম, আওয়ামী লীগ মনোনীত জহুরপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান মিন্টু,

স্বতন্ত্র প্রার্থী বদর উদ্দীন মোল্যা, আওয়ামী লীগ মনোনীত বন্দবিলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সনজীত কুমার বিশ্বাস, স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান তপন, ওয়ার্কাস পার্টির মনোনীত প্রার্থী সবদুল হোসেন খান প্রমুখ।