যশোরে পৃথক অভিযানে হেরোইন ও গাঁজাসহ আটক ৫

যশোরে পুলিশ আলাদা অভিযানে হেরোইন ও গাঁজাসহ পাঁচ জনকে আটক করেছে। এই ঘটনায় যশোর কোতয়ালি মডেল থানায় ও খুলনা রেলওয়ে থানায় আলাদা পাঁচটি মামলা হয়েছে।

বেনাপোল রেলওয়ে পুলিশ ফাঁড়ীর এএসআই নজিবুল হক আকন্দ জানান, রোববার বিকেল ৫ টায় খুলনা রেলওয়ে থানাধীন বেনাপোল রেলওয়ে ষ্টেশনের ১ন প্লাটফর্মের উপর থেকে সোহেল হাওলাদার নামে এক যুবককে গ্রেফতার করে।

এ সময় তার দখল হতে ২ গ্রাম হেরোইন উদ্ধার করে। সোহেল হাওলাদার পিরোজপুর জেলার ভান্ডারিয়া নদমুলা গ্রামের বর্তমানে খুলনা কেএমপি সোনাডাঙ্গা থানার শেখপাড়া লোহাপট্টি ২০নং ওয়ার্ডের কমিশনার গাউছ এর বাড়ির পাশে সাদেকের বাড়ির ভাড়াটিয়া মৃত মোস্তফা হাওলাদার ও মোছাঃ হালিমা বেগমের ছেলে।

বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা জানান,২১ নভেম্বর রোববার বিকেল পৌনে ৫টায় বসুন্দিয়া মধ্যপাড়া থেকে সোহাগ সরদার (৩২) নামে এক যুবককে আটক করা হয়েছে। তার কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। সোহাগ জগন্নাথপুর আফরাঘাট এলাকার আমিরুল সরদারের ছেলে।

সাজিয়ালী পুলিশ ক্যাম্পের এএসআই শাহীন ফরহাদ জানিয়েছেন, গত রোববার রাত পৌনে ৯টার দিকে চুড়ামসকাটি বাজারের একটি কৃষিপণ্যের দোকানের সামনে থেকে একশ গ্রাম গাঁজাসহ সোহেল রানা (২১) নামে কে যুবককে আটক করা হয়।

সোহেল ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রঘুরাথপুর কুল্লোপাড়ার শহিদ মোল্লার ছেলে। কোতয়ালি থানার এসআই হারুর আর রশিদ জানিয়েছেন, গত রোববার রাত ১০টার দিকে মুড়লী মোড় থেকে ৪০ পুরিয়া (২শ গ্রাম) গাঁজাসহ কামরুজ্জামান শাহীন (৪৫) নামে একজনকে আটক করা হয়েছে।

তিনি মাগুরা শালিখা উপজেলার দরিশোলাই গ্রামের মৃত শামছুল ইসলামের ছেলে। নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের এএসআই আজাদুল ইসলাম জানিয়েছেন, গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার চাউলিয়া গ্রামের একটি ইটের ভাটার সামনে থেকে একশ গ্রাম গাঁজাসহ জাহিদ খান (৪০) নামে এক যুবককে আটক করা হয়েছে। তিনি সদর উপজেলার কচুয়া খান পাড়ার মৃত আব্দুল কাদেরের ছেলে।