যশোরে জমি নিয়ে প্রতিবেশীর হামলার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা

কোতয়ালি মডেল থানা, যশোর
কোতয়ালি মডেল থানা, যশোর

যশোরে জমিজমা ও বসতবাড়িতে চলাচলের পথ নিয়ে প্রতিবেশী সন্ত্রাসীদের হামলায় আহত ও স্বর্ণালংকর লুটপাটসহ শ্লীলতাহানীর ঘটনায় ৬ জনের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

আসামীরা হচ্ছে সদর উপজেলার সিরাজসিংহা গ্রামের আতিয়ার গাজীর ছেলে সোহান,আতিয়ার রহমানের স্ত্রী রীনা পারভীন,মৃত ঈমান আলী গাজীর ছেলে আব্দুল ছামাদ গাজী, মৃত ইমান আলীর গাজীর ছেলে ইনছান আলী গাজী, সেলিমের স্ত্রী আইরীন খাতুন ও ইনছান আলী গাজীর স্ত্রী রোকেয়া খাতুন।

যশোর সদর উপজেলার সিরাজ সিংহা উত্তর পাড়ার মৃত হাশেম আলী শেখ এর ছেলে শাহাদত শেখ বাদী হয়ে মামলায় উল্লেখ করেন, প্রতিবেশী সন্ত্রাসীদের সাথে বাদির দীর্ঘদিন যাবত জমাজমি ও বসতবাড়িতে চলাচলের পথ নিয়ে বিরোধ আসছে।

আসামীরা দীর্ঘদিন যাবত বাদীকে তার ভিটা হতে উচ্ছেদ করার জন্য ষড়যন্ত্র করে আসছে। আসামীদের ভয়ে বাদী সর্বদা ভীত সন্ত্রস্ত থাকেন। গত ৫ নভেম্বর বেলা ২ টায় বাদি জুম্মার নামায় আদায় করে বাড়ি ফেরার পথে আসামীরা চাইনিজ কুড়াল দিয়ে বাদির মাথায় কোপ মারে ও মাথার বাম পাশের্^ রক্তাক্ত জখম করে।

এ সময় ভাই শাহজাহান শেখ, রফিক শেখ,ভাইপো সুজাউদ্দিন শেখ, রফিক শেখ এর স্ত্রী সাজেদা খাতুন ভাবী নাজমা খাতুন ও মুন্নাফ শেখ এর ছেলে আল আমিন ঠেকাতে এলে তাদেরকে মারপিটসহ শ্লীলতাহানী ঘটায়।

এ সময় নাজমা খাতুনের গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। আসামীরা প্রাণ নাশের হুমকী দিয়ে চলে গেলে আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।