যশোরের সেই অজ্ঞাত বৃদ্ধের চিকিৎসার দায়িত্ব নিলেন পুনাক সভানেত্রী

যশোর শহরে রেলষ্টেশনের পাশের রাস্তায় অচেতন অবস্হায় পড়ে থাকা বৃদ্ধকে র‍্যাব সদস্যরা উদ্বার করে হাসপাতালে ভর্তি ঘটনায় বিভিন্ন গনমাধ্যমে প্রচারে এবার মানবিক দৃষ্টি কেড়েছে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেলের সহধর্মিনী ও পুনাক সভানেত্রী মিসেস জীশান মীর্জার নজরে।

গত পাঁচ দিন ধরে অসুস্থ অবস্থায় চিকিৎসার অভাবে পরে থেকে ধুকে ধুকে মরতে বসেছিল অজ্ঞাত বৃদ্ধ (৭০)। বৃদ্ধকে প্রথমে উদ্বার করেন র‍্যাব যশোরের সদস্যরা। চিকিৎসার জন্য যশোর হাসপাতালে ভর্তি করেন তারা।

এই নিয়ে সোমবার বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রচার হলে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেলের সহধর্মিনী ও পুনাক সভানেত্রী জীশান মীর্জার নজরে আসেন এবং বিষয়টি তিনি মানবিক দৃষ্টিতে দেখেন।

তিনি যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারকে, বিষয়টি সম্পর্কে খোঁজ-খবর নিতে বলেন এবং একই সাথে বৃদ্ধের সুচিকিৎসার দায়িত্বভার নেন তিনি। পুলিশ সুপার বৃদ্ধ ব্যক্তির দেখভাল এবং পুনাক সভানেত্রীর ব্যবস্থাপনায় সুচিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।

সোমবার রাতে পুলিশ সুপারের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেলের বেলাল হোসাইন এর নেতৃত্বে একটি টিম সেই বৃদ্ধ ব্যক্তিকে সুচিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের উদ্দেশ্যে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল যান

এবং তার জন্য ইন্সপেক্টর জেনারেলের সহধর্মিণী ও পুনাক সভানেত্রী মিসেস জীশান মীর্জার পক্ষ থেকে বিভিন্ন প্রকার ফল, জুস ও খাবার সামগ্রী নিয়ে যান। তাকে সকালে জেলা পুলিশের তত্তাবধানে পুনাক সভানেত্রীর ব্যবস্থাপনায় সুচিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হবে।