যশোরে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ১

jashore map

পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ১১ হাজার টাকা উদ্ধার করেছে। এ সময় মাদকদ্রব্য কাছে রাখার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হচ্ছে, যশোর সদর উপজেলার বড় ভেকুটিয়া মিস্ত্রিপাড়ার মৃত মারজেন মল্লিক ওরফে মোয়াজ্জেম মল্লিকের ছেলে হাসান আলী মল্লিক। এ ঘটনায় কোতয়ালি থানায় মাদক আইনে দু’টি মামলা হয়েছে।

পুরাতন কসবা পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, মঙ্গলবার ২৩ নভেম্বর রাতে গোপন খবর পেয়ে আরবপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের তোফাজ্জেল আলী ভান্ডারীর মুদি দোকানের সামনে হাসান আলী মল্লিক নামে এক মাদক বিক্রেতা ইয়াবা বিক্রির জন্য অবস্থান করেছে।

এ খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালালে পুলিশি উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পালানোর চেষ্টা করে। সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় হাসান আলী মল্লিককে আটক করা হয়।

আটক হাসান আলী মল্লিকের শরীর তল্লাসী করে ২০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ১১ হাজার টাকা উদ্ধার করা হয়। এ সময় তার সহযোগী রঘুরামপুর গ্রামের নওয়াব আলী সরদারের ছেলে সাইদ হোসেন পালিয়ে যায়।

অপরদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, ওই দপ্তরের কর্মকর্তা ও সদস্যরা মঙ্গলবার ২৩ নভেম্বর বিকেলে উপশহরস্থ সেক্টর-১ এ প্লট নং ২৭৪ এর মৃত লোকমান হোসেনের ছেলে সাইফুজ্জামান সাজুর ঘরে অভিযান চালিয়ে ২শ’ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এ সময় কেউ আটক হয়নি।