যশোরে বিদেশী পিস্তল ওয়ান স্যুটারগানসহ ব্যবসায়ী গ্রেফতার

মাদকদ্রব্য বেচাকেনার অভিযোগে অভিযান চালিয়ে র‌্যাব-৬ সদর কোম্পানী লবনচরা খুলনার একটি টিম ইমরান হোসেন নামে এক যুবককে গ্রেফতার করার পর বেরিয়ে এসেছে বিদেশী পিস্তল, পিস্তলের ম্যাগাজিন, ৬ রাউন্ড তাজা গুলি ও দেশী তৈরী ওয়ান স্যুটারগান এবং ওয়ান স্যুটারগানে ব্যবহৃত ১ রাউন্ড তাজা গুলি।

ইমরান হোসেন যশোর শহরের বারান্দী মোল্লাপাড়ার মতিয়ার রহমান ও নাসরিন আক্তারের ছেলে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় সোমবার ৬ ডিসেম্বর সন্ধ্যারাতে অস্ত্র আইনে মামলা হয়েছে। ইমরান হোসেনকে মঙ্গলবার ৭ ডিসেম্বর সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৬ লবণচরা খুলনার এসআই আব্দুল খালেক জানান, রোববার ৫ ডিসেম্বর রাত ১১ টার পর গোপন সূত্রে খবর পান যশোর শহরের মণিহার সিনেমা হলের সামনে কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয় বিক্রয় করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ওই দিন দিবাগত রাত রাত সাড়ে ১২ টার পর মণিহার সিনেমা হলের বিপরীতে জনৈক মশিউরের চায়ের দোকানের সামনে পৌছানো মাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা ইমরান হোসেন পালানোর চেষ্টা করে।

র‌্যাবের অভিযানে থাকা টিমের কর্মকর্তা ও সদস্যরা ইমরান হোসেনকে গ্রেফতার করে। পরে তার হাতে থাকা একটি বাজার করা ব্যাগের মধ্যে উক্ত অস্ত্র গুলি উদ্ধার করে। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায় কোতয়ালি মডেল থানায় সোপর্দ করে অস্ত্র আইনে মামলা করেন।