মহারাজপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী দবির আলোচনার শীর্ষে

ঝিনাইদহ সদর উপজেলার ৭ নং মহারাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডের সাধারণ সদস‍্য (মেম্বর) পদে সিলিং ফ্যান প্রতীক নিয়ে নির্বাচন করেছে মোঃ দবির আলী।

৩ নং ওয়ার্ড (বিষয়খালী- কেশবপুর) গ্রামের ভোটার,সাধারণ জনগণ, কৃষক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি।

৩ নং ওয়ার্ড বিষয়খালী-কেশবপুর গ্রামের বিভিন্ন পাড়া-মহল্লায় ভোটারদের সাথে প্রায় ২০/২৫ জন কর্মীদের সাথে নিয়ে ওয়ার্ডের বিষয়খালী গ্রামের বাজার পাড়া, কলেজ পাড়া, ইসলাম পাড়া, পূর্ব পাড়া, মাঠ পাড়া, হঠাৎ পাড়া, উত্তর পাড়া, দক্ষিণ পাড়া, পশ্চিম পাড়া, ঘোষ পাড়া, পুকুর পাড়া, গণসংযোগ করেন।

সিলিং ফ্যান প্রতীকের সাধারণ সদস‍্য (মেম্বর ) প্রার্থী দবির আলী সংবাদ মাধ্যমকে বলেন, আজ দেশ উন্নয়নের দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে। সেই ধারাকে অব‍্যাহত রাখতে আমি যদি নির্বাচিত হই ৩ন্ং ওয়ার্ডকে ডিজিটাল করে গড়ে তুলবো ইনশাল্লাহ্।

মাদকমুক্ত সমাজ গঠনে সকলকে সাথে নিয়ে এক সঙ্গে কাজ করবো। শিক্ষাকে এগিয়ে নিতে শিক্ষা প্রতিষ্ঠান গুলোর দিকে খেয়াল রাখবো। বাল‍্য বিবাহ বন্ধ করতে এবং এর কুফল সম্পর্কে সমাজিক সচেতনতা গড়ে তুলতে কাজ করবো।

আমি স্থানীয় সরকার নির্বাচনে সদর উপজেলার ৭ নং মহারাজপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড থেকে সাধারণ সদস‍্য (মেম্বর) পদে নির্বাচনে অংশ গ্রহণ করবো বলে দীর্ঘদিন ধরে নিজেই প্রচার- প্রচারণার কাজ করে যাচ্ছি।

নির্বাচনী মাঠে থেকে ৩ নং ওয়ার্ড বিষয়খালী-কেশবপুর গ্রামের বিভিন্ন পাড়া-মহল্লায় কর্মীদের সঙ্গে নিয়ে ভোটারদের দারে দারে গিয়ে সিলিং ফ্যান মার্কায় ভোট ও দোয়া প্রার্থনা করে চলছি।

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডের সিলিং ফ্যান প্রতীকের সাধারণ সদস‍্য (মেম্বর) প্রর্থী মোঃ দবির আলী বলেন, আমার কর্মীদের সঙ্গে নিয়ে ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বর পদটি বিজয়ী করে ৩ নং ওয়ার্ড বিষয়খালী-কেশবপুর গ্রামবাসিকে ডিজিটাল ও মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবেন বলে তিনি শতভাগ আশাবাদী। ৩ নং ওয়ার্ড বিষয়খালী-কেশবপুর গ্রামের সাধারণ জনগণ জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ সদস‍্য ( মেম্বর) পদে এবার ৫ জন প্রার্থী ভোট প্রত্যাশা করছেন।

এদের মধ্যে ভোটার ও জনগণের কাছে আস্থাভাজন এবং সু-সস্পর্ক গড়ে উঠেছে দবির আলীর। ৭ নং মহারাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ড সাধারণ সদস‍্য (মেম্বর) পদের প্রার্থীদের মধ্যে মোঃ দবির আলী’র রয়েছেন গরীব দুঃখী মেহনতী মানুষ ও ভোটারের সাথে সুগভীর সম্পর্ক।

সুমিষ্ট ও স্বদ-আলাপী হওয়ায় তিনি সকলের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন।তিনি আরো বলেন, আল্লাহ তা’য়ালা যদি সহায় হয় আমার বিজয় সু-নিশ্চিত।