ঝিনাইদহের ১৫ টি ইউপিতে ভোট গ্রহণ শেষ, চলছে গণনা

ঝিনাইদহের সদর উপজেলার ১৫ টি ইউনিয়ন পরিষদের চতুর্থ ধাপের নির্বাচনের ভোট গ্রহণ শেষ চলছে গণনা। রোববার সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয় যা বিরতিহীন ভাবে বিকাল ৪ টা পর্যন্ত চলে।

জেলা নির্বাচন অফিসার আব্দুস সালেক জানিয়েছেন,ঝিনাইদহ উপজেলার ১৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১’শ ৪৮ টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ চলে।

তিনি আরো জানিয়েছেন, সদর উপজেলার ১৫ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৫৩ হাজার ৫’শ জন।উল্লখ্য, সদর উপজেলার ১৫ টি ইউনিয়নে ২৬ ডিসেম্বর রোববারের ইউপি নির্বাচন সুষ্ঠু অবাধ এবং শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পুলিশ সুপার মোঃ মুনতাসিরুল ইসলাম জানিয়েছেন ,নির্বাচনকে কেন্দ্র করে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছিলো। তিনি জানিয়েছেন, পূর্বের মতই সদর উপজেলায় প্রয়োজনীয় সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। প্রতি কেন্দ্রে পুলিশ সদস্যের সাথে আনসার ভিডিপি সদস্য মোতায়েন রয়েছে।

প্রতিটি ইউনিয়নে একটি করে মোবাইল টিম এবং প্রতি ৩ টি ইউনিয়নের জন্য একটি করে ষ্ট্রাইকিং ফোর্স টহলরত থাকবে। নির্বাচনী এলাকায় ম্যাজিষ্ট্রেট এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট দায়িত্বরত থাকবেন। এ ছাড়াও সাদা পোশাকে পুলিশ এবং বিজিবি সদস্যরা সার্বক্ষণিক টহলরত অবস্থায় আছে বলে তিনি জানিয়েছেন।