শহুরে সুবিধা গ্রামে পৌঁছে দিতে নৌকাকে বিজয়ী করতে হবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী গ্রামে শহুরে সুবিধা পৌঁছে দিতে নৌকার প্রার্থীকে বিজয়ী করার
আহবান জানিয়েছেন যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

সোমবার বিকেলে সদর উপজেলার আরবপুর ইউনিয়নে নৌকার প্রার্থী মীর আরশাদ আলী রহমানের এক নির্বাচনী পথসভায় প্রধান অতিথি হিসেবে আনোয়ার হোসেন বিপুল এই আহবান জানান।

আরবপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খোলাডাঙ্গায় অনুষ্ঠিত এই পথসভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম।

পথসভায় প্রধান অতিথি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামে শহরের সুযোগ-সুবিধা পৌঁছে দেয়ার ঘোষণা দিয়েছেন।

সেই ঘোষণা অনুযায়ী ইতিমধ্যে কাজও শুরু করেছে বর্তমান সরকার। এই স্বপ্ন বাস্তবায়ন হলে শহর আর গ্রামের মধ্যে কোন পার্থক্য থাকবে না। গ্রামের মানুষের জীবনমান উন্নত হবে।

কিন্তু এই কর্মসূচি বাস্তবায়নে তৃণমূলের জনপ্রতিনিধিদের সৎ ও যোগ্য হতে হবে। এজন্য প্রধানমন্ত্রী ত্যাগী নেতা মীর আরশাদ আলী রহমানকে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন।

আমাদের উন্নয়নের স্বার্থে, আমাদের ভবিষ্যত প্রজন্মের সুন্দর জীবনের জন্য ঐক্যবদ্ধভাবে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

পথসভায় আরো বক্তব্য দেন আরবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী মীর আরশাদ আলী রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক এমরামুল কবির রবিউল,

সদর উপজেলা যুবলীগের আহবায়ক শহীদুজ্জামান শহিদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ সবুর, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শফিয়ার রহমান প্রমুখ।