যশোরে প্রতিবেশির অস্ত্রের আঘাতে যুবক আহত

স্ত্রীকে গালি-গালাজ করার প্রতিবাদ করায় প্রতিবেশির অস্ত্রের আঘাতে সেলিম হোসেনের (৩৫) নামে এক ব্যক্তি বামপার্শ্বে কানের কিছু অংশ শরীর থেকে বিচ্ছিন্ন হয়েছে।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে যশোর সদর উপজেলার মধু গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই গ্রামের মুক্তিযোদ্ধা মৃত সৈয়দ আলীর ছেলে। আহতের স্ত্রী রোজিনা বেগম জানান, আমি প্রতিবেশি রিপনের ফেলে দেয়া গাছের ডাল-পালা নিয়ে একই গ্রামের প্রতিবেশি সুজনদের জমির উপর দিয়ে বাড়িতে ফিরছিলাম।

এ সময় সুজনদের জমির উপর দিয়ে যাওয়ার অপরাধে সুজন আমাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে, বিষয়টি স্বামী সেলিমকে জানালে তিনি সুজনের বাবাকে জানান।

কিন্তু কোন ফল না পাওয়ার কারনে স্বামী স্থানীয় কিছু ব্যাক্তিদের নিয়ে প্রতিবাদ করলে সকলের সামনে সুজন ধারালো অস্ত্র দিয়ে সেলিমকে কুপাতে যায়।

এ সময় কোপের আঘাত সেলিমের কানের লতিতে লেগে কিছু অংশ কেটে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে রক্তাত্ব অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

মর্ডেল ওয়ার্ডের ইন্টার্ণী ডা. ইমতিয়া আহম্মেদ ফয়সাল জানান, আহতকে মারপিট করা হয়েছে। এ ছাড়া ধারালো অস্ত্রের আঘাতে তার বামপার্শ্বে কানের কিছু অংশ শরীর থেকে বিচ্ছিন্ন হয়েছে। তা সেলাই দেয়া হয়েছে।