কালীগঞ্জে বেদে সম্প্রদায়ের মাঝে কম্বল বিতরণ

ঝিনাইদহের কালীগঞ্জে ত্রিলোচনপুর ইউনিয়ন পরিষদের তৃতীয় লিঙ্গের নব-নির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতু ও বেদে সম্প্রদায়ের মানুষের জন্য ১ হাজার ৫’শ শিতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করা হয়েছে।

উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) এর পক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শনিবার বেদে পল্লীতে শীতবস্ত্র বিতরন করেন ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)মুহাম্মাদ মাহফুজুর রহমান মিয়ার সভাপতিত্বে শহরের কাশীপুর ও বারো বাজার বেদে পল্লীতে কম্বল বিতরন অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার।

দুটি স্থানের বেদে সম্প্রদায়ের মধ্যে ৫’শ পিচ কম্বল প্রদান করা হয়। এরপর কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পহেলা জানুয়ারী ২০২২ এর সরকারের বিনামূল্যের বই বিতরনেরও উদ্বোধন করেন পুলিশ কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, এর আগে থানা চত্বরে কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতুকে তার এলাকার শীতার্থদের শীতবস্ত্র প্রদানের জন্য ১ হাজার পিচ কম্বল দেওয়া হয়। এ সময়ে কালীগঞ্জ থানার অন্নান্য অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।