ঝিনাইদহের আলোচিত টিকটক মডেল তুলি মাদকসহ গ্রেফতার

ঝিনাইদহের আলোচিত টিকটক মডেল তুলি মদ ও ইয়াবা সেবনকালে ৩ জন টিকটকার কে গ্রেফতার করেছে ঝিনাইদহ সদর থানা পুলিশ। তাদেরকে শুক্রবার পৌরসভাধীন গয়েশপুর মাষ্টারপাড়া থেকে সন্ধায় গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ঝিনাইদহ পৌরসভাধীন পবহাটি গ্রামের তোফাজ্জেলের মেয়ে আলোচিত টিকটকের মডেল সাদিয়া আনজুম তুলি (২১),পাগলাকানাই বাঁকা ব্রীজ এলাকার রিটুলের ছেলে সংগ্রাম (২২) ও গয়েশপুর এলাকার আঃ মালেকের ছেলে সিয়াম হোসেন (২০) কে মাদক সেবনের সময় গ্রেফতার করা হয়েছে।

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন বলেন,গ্রেফতারকৃত ০৩ জনকে মাদকদ্রব্যাদি সেবন ও কাছে রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে পৃথকভাবে ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়।

ঝিনাইদহ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা গয়েশপুর এলাকায় অভিযান পরিচালনাকালে মদ্যপ অবস্থায় ৩ জনকে গ্রেফতার করি।

পরে তাদের কাছ থেকে মাদক দ্রব্য ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।তিনি আরো জানান,পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে ১ (এক) বছরের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়।

সেই সাথে আলোচিত ও কথিত টিকটকার মাদকসেবিদের এরূপ কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য বলা হয়।পাশাপাশি এরূপ কার্যকলাপের সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য জনসাধারণকে ঝিনাইদহ সদর থানা পুলিশকে অবহিত করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়।