শৈলকূপায় যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

ঝিনাইদহের শৈলকূপা উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। নির্বাচন পরবর্তী সহিংসতায় শনিবার কল্লোল খন্দকার (৪০) নামের এক যুবককে প্রকাশ্যে পিটিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

সন্ত্রাসী হামলাকারীদের ধাওয়ায় ২ কিলোমিটার দৌড়ে পালানোর চেষ্টা করেও শেষ পর্যন্ত রক্ষা পায়না। শনিবার আনুমানিক দুপুর ১২ টার পরে উপজেলার বগুড়া ইউনিয়নের বগুড়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

এসময় আহত হয়েছে ২ জন।বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত চেয়ারম্যান যুবলীগ নেতা শফিকুল ইসলাম শিমুলের সমর্থকরা হত্যাকান্ড চালায় বলে নিহতের পরিবারের অভিযোগ।

নিহত কল্লোল বগুড়া গ্রামের মৃত আকবর খন্দকারের ছেলে। আজ দুপুরে গ্রামের মাঠে পেয়াজ লাগানোর সময় হামলার শিকার হন।আহত অবস্থায় তাকে উদ্ধার করে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করেন।

নিহত কল্লোল বগুড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলামের সমর্থক বলে জানা গেছে। পুলিশ ও গোয়েন্দা সংস্থা নিশ্চিত করেছে নির্বাচন পরবর্তী সহিংসতায় শনিবার বগুড়াতে প্রাণহানীর ঘটনা ঘটেছে।

প্রসঙ্গত, শৈলকূপা উপজেলার ১০ নং বগুড়া ইউনিয়নে পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল।

এখানকার বর্তমান চেয়ারম্যান ও বগুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম সহ বেশ কয়েকজন নেতা দলীয় মনোনয়ন চেয়েছিল।

এপর্যন্ত শৈলকূপায় নির্বাচনী সহিংসতায় মোট প্রাণ গেল ৫ জনের। ইউনিয়নে ইউনিয়নে চলছে বাড়ি-ঘর ভাংচুর, লুটপাট, নৈরাজ্য ও আরো প্রাণহানীর আশংকা করছে জেলা বাসী।