মণিরামপুরে মাধ্যমিক স্তরের শিক্ষার্থীরা টিকা পাবে কাল থেকে

আগামীকাল সোমবার ১০ জানুয়ারি থেকে মণিরামপুরে ১২ থেকে ১৭ বছর বয়সী মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের টিকা দেয়া শুরু হচ্ছে।

সকাল নয়টা থেকে বিকেল তিনটা পর্যন্ত উপজেলা চত্বরে তিনটি বুথে এ টিকা দেয়া হবে। প্রথম দিনে ১০টি স্কুলের ২ হাজার ৫০০ জনকে এ টিকা দেয়া হবে বলে জানিয়েছেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিকাশ চন্দ্র সরকার।

বিকাশ চন্দ্র সরকার বলেন, উপজেলার ১২০টি স্কুল ও ৬৯টি মাদরাসার ৪০ হাজার শিক্ষার্থীকে ফাইজারের টিকা দেয়ার জন্য আমরা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কাছে তথ্য পাঠিয়েছি।

প্রথম দিন পাঁচবাড়িয়া-পাঁচকাটিয়া মাধ্যমিক বিদ্যালয়, লাউড়ি মাধ্যমিক বিদ্যালয়, বালিয়াডাঙা মাধ্যমিক বিদ্যালয়, বিজয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়, শ্যামনগর মাধ্যমিক বিদ্যালয়, কামিনীডাঙা মাধ্যমিক বিদ্যালয়,

বাজিতপুর মাধ্যমিক বিদ্যালয়, বালিদা-পাঁচাকড়ি মাধ্যমিক বিদ্যালয়, বাগডাঙা দহকুলা মাধ্যমিক বিদ্যালয় ও মুড়াগাছা মাধ্যমিক বিদ্যালয় এ ১০টি বিদ্যালয়ের ২ হাজার ৫০০ জনকে টিকা দেয়া হবে। শিক্ষার্থীদের স্ব স্ব প্রতিষ্ঠান থেকে টিকার কার্ড সাথে আনতে হবে।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. অনুপ কুমার বসু বলেন, আমরা প্রতিদিন ২ হাজার ৫০০ শিক্ষার্থীকে টিকা দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। তিনটি বুথে ৬ জন প্রশিক্ষিত সেবিকা টিকা দেবেন। সাথে স্বেচ্ছাসেবীরা এ কাজে নিয়োজিত থাকবেন।