যশোরে জমি নিয়ে ছুরিকাঘাতের ঘটনায় মামলা

কোতয়ালি মডেল থানা, যশোর
কোতয়ালি মডেল থানা, যশোর

পূর্ব শত্রুতার কারনে আপন ভাই কর্তৃক শাহ আলম (৫৫)কে পিছন থেকে ছুরিকাঘাত ও নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় শনিবার গভীর রাতে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

মামলায় আসামীরা হচ্ছে, আহত শাহ আলমের ছোট ভাই যশোর শহরের বাসা নং ৩৭৮,ঘোপ জেল রোড, বেলতলা মৃত তোবারেক ঢালীর ছেলে শাহ্ আলম ওরফে মধু ও তার স্ত্রী মোছাঃ রাণী বেগমসহ অজ্ঞাতনামা ৪/৫জন।

শনিবার দিবাগত গভীর রাতে মামলাটি করেছেন আহত শাহ্ আলমের ছেলে ওমর ফারুক। ওমর ফারুক বাদি হয়ে মামলায় উল্লেখ করেন, আসামীরা আমার প্রতিবেশী এবং চাচা, চাচী।

তারা উংশৃঙ্খল, মাদকসেবী, মাদক ব্যবসায়ী, অহংকারী, চাঁদাবাজী, পরস্পর লোভীসহ সন্ত্রাসী প্রকৃতির লোক। মধু’র নামে ইতিপূর্বে বিভিন্ন মামলা ছিল। তারা প্রায় সময় এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়ায়।

দীর্ঘদিন যাবত আসামীদের সাথে জমি জায়গা ও পারিবাকি বিষয় নিয়ে শত্রুতা ও মনোদ্বন্ধ চলে আসছে। যার কারনে আসামীরা বাদিসহ তার পিতা ও পরিবারের অন্যান্য সদস্যদের মারপিট খুন জখম করার জন্য প্রতিনিয়ত হুমকী ধামকীসহ ষড়যন্ত্র করে থাকে।

প্রতিবাদ করলে মারপিট খুন জখমসহ লুটপাট ও বাড়ি দখল করার হুমকী দেয়। এক পর্যায় ২ ফেব্রুয়ারী রাত সাড়ে ৯ টার পর বাদির পিতা শাহ্ আলম নিজ বাড়ির সামনে পৌছালে পূর্ব শত্রুতার কারনে মধুসহ বিবাদীরা পিছন থেকে ধারালো চাকু দিয়ে আঘাত করে।

এ সময় শাহ্ আলমের পকেটে থাকা নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। স্থানীয় লোকজন শাহ আলমকে উদ্ধার করে যশোন ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।