মালদ্বীপে ন্যাশনাল ব্যাংক মানি-ট্রান্সফারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ব্যাংকিং সুনীতি, গ্রাহক সন্তুষ্টি ও কল্যাণমুখী ব্যাংকিং ধারার প্রবর্তক মালদ্বীপস্থ বাংলাদেশ ন্যাশনাল ব্যাংক মানি-ট্রান্সফারের ১০তম বছরের সমৃদ্ধ পথচলা।

সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত সেবার সম্ভারে এ ব্যাংক দেশ থেকে মালদ্বীপ প্রবাসীদের আস্থা ও জনপ্রিয়তার শীর্ষে। ১০তম প্রতিষ্ঠা বার্ষিকীর এ শুভক্ষণে ন্যাশনাল ব্যাংকিং পরিবারের পক্ষ্য থেকে বলা হয়, কৃতজ্ঞচিত্তে স্মরণ করি সকল ব্যাংকিং নিয়ন্ত্রক সংস্থা, সম্মানিত সকল গ্রাহকদের,

সকল উদ্ব্যোক্তা, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীকে। সাথে জানানো হয় মালদ্বীপস্থ সকল প্রবাসী গ্রাহক ও ব্যাংকিং কর্মকর্তা, কর্মচারীদেরকে আজকের এই ঐতিহাসিক দিনের আন্তরিক শুভেচ্ছা।

বাংলাদেশের বেসরকারী বাণিজ্যিক প্রতিষ্ঠান ন্যাশনাল ব্যাংক, মালদ্বীপস্থ এনবিএল মানি-ট্রান্সফার প্রাইভেট লিমিটেডের ১০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয় ব্যাংক অডিটোরিয়ামে গত ১১ মার্চ ২০২২ সন্ধ্যা সাত টায়।

মালদ্বীপস্থ এন বি এল মানি ট্রান্সফার প্রাঃ লিঃ এর সিনিয়র কমকর্তা মো. হায়দার আলী সাবু’র সঞ্চালনায়, এন বি এল মানি ট্রান্সফার প্রাঃ লিঃ এর এর ডিরেক্টর মো. হান্নান খান কবির এর সভাপতিত্বে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।বাংলাদেশ থেকে আগত, ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর, প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক,

মোহাম্মদ মেহমুদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত, ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর উপ – ব্যবস্থাপনা পরিচালক, হোসেন আখতার চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এনবিএল মানিট্রান্সফার প্রাইভেট লিমিটেড এর সিও মোহাম্মদ মাসুদ রানা। গ্রাহক সভা-টি পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়।

কোরআন তেলাওয়াত করেন মালদ্বীপ মদিনা জামাতের আহবায়ক মোহাম্মদ আল আমিন। অনুষ্ঠানে উপস্থিত প্রবাসী ব্যবসায়ীকদের মধ্যে ছিলেন, মো. জহিরুল ইসলাম, মো. মজিবুর রহমান, মো. আলিম দুরানী,

মো. জাকির হোসেন, মো. সাইফুল ইসলাম, রবিউল আলম, শহিদুল ইসলাম, আরিফুল ইসলাম ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার স্থানীয় প্রতিনিধিবৃন্দ সহ আরও অনেক প্রবাসী বাংলাদেশী গ্রাহকেরা।

পরে উম্মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন মালদ্বীপ প্রবাসী বাংলাদেশী গ্রাহক বৃন্দের সাথে বাংলাদেশ থেকে আগত ন্যাশনাল ব্যাংক প্রাইভেট লিমিটেড এর, প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ,মোহাম্মদ মেহমুদ হোসেন, একপর্যায়ে বলেন প্রবাসী গ্রাহকবৃন্দ,

কর্মীবৃন্দ, শুভাকাঙ্ক্ষীগণ ও নিয়ন্ত্রণকারী সংস্থাসমূহকে ব্যাংকের প্রতি তাদের অব্যাহত সমর্থন ও বিশ্বাসের জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি ব্যাংকের বর্তমান ও অতীতের সকল কর্মকর্তা ও কর্মচারীদেরকে নিরলস সেবা প্রদানের জন্যও ধন্যবাদ দেন।

সবশেষে, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নৈশভোজের আয়োজন ও মালদ্বীপ প্রবাসীদপর মাঝে এবিএল মানি-ট্রান্সফার প্রাঃ লিঃ এর লোগো প্রাপ্ত টি-শার্ট বিতরনীর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।