চৌগাছায় ঘরের আড়ার সঙ্গে ঝুলছিলো বৃদ্ধার লাশ

body

যশোরের চৌগাছায় রহিমা বেগম (৬৫) নামে এক বৃদ্ধা গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবার দাবি করেছে। তিনি উপজেলার সিংহঝুলী ইউনিয়নের সিংহঝুলী পূর্বপাড়া গ্রামের মৃত মোফাজ্জেল হোসেনে স্ত্রী।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো শনিবার রাতে খাওয়া শেষে নিজের কক্ষে ঘুমাতে ঘুমাতে যান তিনি। রবিবার সকাল ছয়টার দিকে তার ছেলে তুহিনুর রহমান সাড়াশব্দ না পেয়ে মায়ের ঘরের কাছে যেয়ে ডাকাডাকি করেন।

তবুও ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন পরনের তিনি নিজের পরনের কাপড় দিয়ে ফাঁস দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলছেন।

এসময় ছেলে তুহিনের ডাক চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এসে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তার দেহ নিচে নামিয়ে দেখেন তিনি মারা গেছেন।

স্থানীয়রা বলেন, ধারণা করা হচ্ছে রবিবার ভোররাত ৩টা থেকে ৬টার মধ্যে কোনো সময়ে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পরে পরিবারের সদস্যরা বিষয়টি চৌগাছা থানায় অবহিত করেন

এবং পরিবারের সদস্যদের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করে অনুমতি নিয়ে লাশটি পারিবারিক কবরস্থানে দাফন করেন।

চৌগাছা থানার ডিউটি কর্মকর্তা উপ-পরিদর্শক শাহাবুদ্দিন বলেন, পরিবারের সদস্যদের কারও আপত্তি না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়।