বঙ্গবন্ধুর ১০২তম জন্মশতবার্ষিকী উপলক্ষে যশোরে খাবার বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মশতবার্ষিকী উপলক্ষে যশোরে খাবার বিতরণ করা হয়েছে। সোমবার ২১ মার্চ যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই খাবার বিতরণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্; পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল এই খাবার বিতরণ করেন।

এর আগে রবিবার সন্ধ্যায় তিনি মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনের আয়োজন করেন। এছাড়া শনিবার রক্তদান, ফ্রি মেডিকেল ক্যাম্প ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেন।

যশোর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের শ্রম বিষয়ক সম্পাদক কামরুজ্জামান মামুন, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি বিএম জাকির হোসেন, জাবের হোসেন জাহিদ, শফিকুল ইসলাম সোহাগ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বিদ্যুৎ,

আহসানুল করীম রহমান, শরীফ এ মাসউদ হিমেল, সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান মিলন, সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, সাবেক সহ-সম্পাদক মেহেদী হাসান শান্তি, যুবলীগ নেতা সাহিদুর রহমান রিপন,

জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাংগঠনিক সম্পাদক গাজী রায়হান মৌমন, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, শহর ছাত্রলীগের সদস্য উসমানুজ্জামান চৌধুরী সাকিব, সদস্য সাকিবুজ্জামান সাকিব, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক প্রমুখ।