যশোরে মারপিটের অভিযোগে পুত্র ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা

কোতয়ালি মডেল থানা, যশোর
কোতয়ালি মডেল থানা, যশোর

যশোরে মারপিটে জখম ও টাকা চুরির অভিযোগে পুত্র ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা করেছেন শহরের স্টেডিয়ামপাড়ার ফরিদা ইয়াসমিন (৫০)। সোমবার সকালে তিনি মামলা করেন।

আসামিদ্বয় হলেন, তার ছেলে ফয়সাল সাদিক পাপ্পু (২৭) এবং তার স্ত্রী কান্তা খাতুন (২৫)। এজাহারে ফরিদা ইয়াসমিন উল্লেখ করেছেন, আসামি তার ছেলে। আসামি তার ও স্বামীর টাকা পয়সা দাবি করে নানা ভাবে খুন জখমের হুমকি দিয়ে আসছে।

আসামী কান্তার পরামর্শে তার ছেলে ইতোপূর্বে বেশ কয়েকবার তার পিতাকে মারপিট করেছে। এই ঘটনায় কোতয়ালী থানায় এর আগেও অভিযোগ দেয়া হয়েছে। ১০ এপ্রিল সন্ধ্যা ৬টার দিকে আসামিরা বাড়িতে ছিলো।

সে সময় তার ছেলে তার কাছে ব্যবসার জন্য ৫০ হাজার টাকা দাবি করে। তিনি টাকা দিতে অস্বীকার করলে একটি ধারালো বটি দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় কোপ মারে।

তিনি হাত দিয়ে বটি ঠেকিয়ে দেন। এরপর এলোপাতাড়ি চড় থাবা, কিল-ঘুষি, লাথি মারে। তিনি রক্তাক্ত জখম হন। পরে আসামি কান্তা তার ঘরের ড্রয়ারে থাকা ৫০ হাজার টাকা চুরি করে নেয়।

এ সময় চিৎকার চেঁচামেচি হলে বড় ছেলে ওয়াহিদ সাদিক বাপ্পী (৩০) এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দেয়। জিনিসপত্র ভাংচুর করে ১০ হাজার টাকার ক্ষতিসাধন করে। পরে তিনি যশোর জেনারেল হাসপাতলে ভর্তি হয়ে চিকিৎসা নেন।