নেটিজেনদের ট্রলের শিকার মিথিলা

জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জীকে বিয়ের সুবাদে কলকাতায় বেশি থাকছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

এরইমধ্যে টলিউডে একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে পোশাক নিয়ে নোংরা মন্তব্যে ভরে গেছে।

কলকাতার ম্যাগাজিনের জন্য করা ফটোশুটের ছবিগুলোতে নজর কাড়লেও নেটিজেনদের ট্রলের শিকার হয়েছে অভিনেত্রী। তবে এসব ট্রলের জবাবে কোনো প্রতিক্রিয়া জানাননি মিথিলা।

ফারিহা ফারহিম নেহা নামে একজন লিখেছেন, বাংলাদেশে এত মানবতার দেয়াল থাকতেও তার জামা কাপড়ের এই অবস্থা কেন। মানবতার দেয়াল থেকে তাকে জামার ব্যবস্থা করে দেয়া হোক।

রায়হান মির্জা লিখেছেন, ‘আস্তে আস্তে খোলা শুরু হয়েছে। মাহে রমজানে আল্লাহ আপনাকে হেদায়েত দিক। আমিন। মোহাম্মদ শাকিল আহমদ লেখেন,’আল্লাহ্ এই নির্লজ্জ মহিলাকে হেদায়েত দান করুক।

জয়নাল আবেদিন লিখেছেন, এক কাপড়ে অনেক কষ্ট করে দিনযাপন করা গরিবের বউ। হাবিব রেহমান লেখেন, কাপড় মাত্র হাঁটুর ওপর অবদি উঠেছে। চিন্তার কিছু নেই, খুব শিগগিরই আমরা উনাকে দেখতে পাব।

আগামী ২৭ ফেব্রুয়ারি টলিউডে মুক্তি পাবে মিথিলার আয় খুকু আয় ছবিটি। এ ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মিথিলার ওয়েব সিরিজ মন্টু পাইলট ও খুব শীঘ্র প্রচারিত হবে।

এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার সৌরভ দাস। টলিউডের পরিচালক কমলেশ্বর মুখার্জীর মায়া ছবিতেও দেখা যাবে মিথিলাকে। বর্তমানে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।