অসহায় শিক্ষার্থীকে সাইকেল দিলেন ইউপি চেয়ারম্যান মিলন

যশোরের লেবুতলা ইউনিয়নের খাজুরা এম এন মিত্র মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী স্বপন শিকদারকে সাইকেল উপহার দিয়েছেন লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আলীমুজ্জামান মিলন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) ইউনিয়ন পরিষদ থেকে তিনি এ উপহার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব এস এম মুক্তার হোসেন, আওয়ামী লীগ নেতা মঈন উদ্দিন ময়নাসহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

উপহার পেয়ে স্বপন শিকদার জানায়, তার বাবা-মা থেকেও না থাকার মত অবস্থা। বাবা-মা আলাদাভাবে থাকেন। নানির কাছে থেকে সে লেখাপড়া করে।

প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় সে জিপিএ-৫ পেয়েছিল। সমাজের বিত্তশালীদের সহযোগিতায় সে লেখাপড়া চালিয়ে যাচ্ছে। চেয়ারম্যানের উপহার পেয়ে সে খুবই খুশি ও আনন্দিত। বিভিন্ন স্তরের জনপ্রতিনিধরা ও বিত্তশালীরা এভাবে পাশে থাকলে সে ভালভাবে লেখাপড়া চালিয়ে যেতে পারবে।

চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন বলেন, স্বপন শিকদার একজন অসহায় ছেলে। খুবই কষ্ট করে সে লেখাপড়া চালিয়ে যাচ্ছে। তার জন্য কেউ সুপারিশ করেনি। আমি তাকে খুঁজে বের করে উপহার দিয়েছি। তারমত এ রকম অনেক শিক্ষার্থীকেেই উপহার দিয়েছি। অসহায় শিক্ষার্থীদের পাশে সাধ্যমত থাকার চেষ্টা করি।