বিষপানে একসঙ্গে প্রেমিক-প্রেমিকার মৃত্যু

body

পিরোজপুরের নাজিরপুরে তরুণ-তরুণীর মৃত্যু হয়েছে। বিষপানে তাদের মৃত্যু হতে পারে বলে চিকিৎসক ধারণা করছে। এদিকে ওই তরুণ-তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে এলাকাবাসী জানিয়েছেন।

মারা যাওয়া তরুণীর নাম মারিয়া আক্তার (১৫)। তার বাড়ি নাজিরপুর উপজেলার উত্তর কলারদোয়ানিয়া গ্রামে। অন্যদিকে মারা যাওয়া তরুণের নাম ইয়াছিন(১৭)।

তার বাড়ি নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নের উরিবুনিয়া গ্রামে। উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাসানাত ডালিম জানান, ইয়াছিনের ফুফার বাড়ি উত্তর কলারদোয়ানিয়া গ্রামে।

ফুফার বাড়িতে আসা-যাওয়ার মধ্যে মারিয়ার সঙ্গে ইয়াসিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাঝে মধ্যে ইয়াসিন তার ফুফার বাড়িতে বেড়াতে আসতো। চারদিন আগে ইয়াছিন তার ফুফার বাড়ি বেড়াতে আসে।

বৃহস্পতিবার মারিয়ার সঙ্গে ইয়াসিনের মনোমালিন্য হয়। এক পর্যায়ে মারিয়ার বাড়ির কাছে পুরাতন কবর স্থানের পাশেই দুজনে বিষপান করে। পরে তাদের চিৎকার আশপাশের লোকজন উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে নাজিরপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. অসিত কুমার মিস্ত্রি জানান, মেয়েটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। ছেলেটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে মারা যায়। বিষপানে তাদের মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।