যশোরে গৃহবধু রহিমা হত্যায় জড়িত থাকার অভিযোগে স্বামী আটক

গৃহবধু রহিমা খাতুন হত্যাকান্ডের ঘটনার সাথে সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের স্বামী জাকির বিশ্বাসকে আটক করেছে।

যশোর কোতয়ালী থানার পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে, ছদ্দবেশ ধারন করে, ফিরিওয়ালা সেজে, গতকাল রাতে চলন্ত ট্রেনে কোটচাঁদপুর রেল ষ্টেশন এলাকায় থেকে তাকে আটক করে।

যশোর কোতয়ালী খানার এসআই তাপস মন্ডল জানান, গত২০২১ সালের ১৩ ডিসেম্বর যশোর পুরাতন কসবা এলাকায় নিজ বাসয় খুন হয় রহিমা বেগম (৪২)।

এ ঘটনায় নিহতের প্রথম পক্ষের ছেলে হাসানুজ্জান বাদি হয়ে থানায় মামালা করেন। আসামি করা হয় রহিমার দ্বিতীয় স্বামী জাকির বিশ্বাসকে।

জাকির হত্যাকান্ডটি ঘটিয়ে কৌশলে বেনাপোলের সাদিপুর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যায়। কয়েকমাস পর জাকির দেশে ফিরে বিভিন্ন মাজারে মাজারে অবস্থান নেয়।

এক পর্যায়ে জাকির বিশ্বাস ট্রেনে ফেরি করে বাদাম বিক্রি শুরু করে। তাকে আটক করতে যশোর কোতয়ালী থানার এসআই তাপস ও ফেরিওয়ালা সেজে তার পিছু নেয় এবং যশোর-রাজশাহী গামি ট্রেনে জাকিরকে পেয়ে ও যায়, এবং কোটচাঁদপুর রেল ষ্টেশন থেকে তাকে আটক করে।

সেখান থেকে আটক করে যশোরে নিয়ে আসে। এ ব্যাপারে যশোর কোতয়ালী থানার ওসি মো. তাজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান, রহিমা খাতুন হত্যাকান্ডে জাকিরকে আটক করা হয়েছে।

তাকে আদালতে পাঠানো হয়েছে। কোতয়ালী থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ মনিরুজ্জামান বলেন, অভিযুক্তকে আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে এবং সে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে।