বিএনপির সৃষ্টি পাকিস্তান গোয়েন্দা সংস্থার আশীর্বাদে : হানিফ

mahabubul alam hanif
ফাইল ছবি

অবৈধ পন্থায় সৃষ্ট বিএনপি অবৈধভাবেই ক্ষমতায় যেতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, বিএনপি-জামাত দেশবিরোধী রাজনৈতিক অপশক্তি।

বিএনপির সৃষ্টি পাকিস্তানের গোয়েন্দা সংস্থার আশীর্বাদে। উন্নয়ন নয়, ধ্বংসাত্মক কর্মকাণ্ডই তাদের প্রধান কাজ।তারা তাদের আদর্শ থেকে বের হয়নি। যার কারণে এখনো তারা দেশের স্বার্থবিরোধী কাজ করছে।

সোমবার শাহবাগস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ডা. মিল্টন হলে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিএসএমইউ আয়োজিত আলোচনা সভায় একথা বলেন।

বিএনপিসহ সব বিরোধী দলের প্রতি আহ্বান জানিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, যদি মনে করেন সরকার ভালো কাজ করেনি, আগামী নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসুন।

জনগণ যদি আপনাদের চায় তাহলে আপনারাই ক্ষমতায় আসবেন। আর যদি জনগণ মনে করে এই সরকারের নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, সামনে আরো হবে।

তাহলে জনগণ ভোট দিয়ে আওয়ামী লীগকেই ক্ষমতায় আনবে। দেশের সার্বিক উন্নয়ন অগ্রগতি বাধাগ্রস্ত না করতে সবার প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের মানুষ সেক্যুলারিজমে বিশ্বাসী।

বাংলাদেশের মানুষ ধর্মান্ধ নয়। আমাদের দেশের ৯০ ভাগ মুসলমান কিন্তু আফগানিস্তান, পাকিস্তান হওয়ার ইচ্ছা রাখে না। বাংলাদেশ আফগানিস্তান,

পাকিস্তান হওয়ার সুযোগও নেই। যাদের আদর্শ পাকিস্তান তারা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে দেখতে চায়। তারাই দেশের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চায়।