পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে জ্বালা ধরেছে: কাদের

obidul kader
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু হয়ে যাওয়ায় সারাদেশের মানুষ যখন খুশি তখন বিএনপি ও তার দোসরদের বুকে বড় জ্বালা ধরেছে।

তিনি আজ বুধবার সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে তার রাজধানীর বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ মন্তব্য করেন।

এ সময় ওবায়দুল কাদের আগামী ২৩ জুন আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চট্টগ্রামসহ সারাদেশের নেতাকর্মীদের এখন থেকেই প্রস্তুতি নেওয়ার আহবান জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পদ্মার দু-পাড়সহ সারা বাংলাদেশে আজ আনন্দের ফোয়ারা জনগণের মাঝে বিরাজ করছে। বিরাজ করছে সাজ সাজ রব।

বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছিলেন, পদ্মাসেতু হবে না, এ সরকার কখনও তা করতে পারবে না।- এই প্রসঙ্গ টেনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতু হয়ে গেছে। এখন শুধু উদ্বোধনের অপেক্ষা। তাই বিএনপি ও তাদের দোসরদের বুকে বড় জ্বালা।

ওবায়দুল কাদের আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনে বিএনপি দেশের জনগণকে কী দেখাবে? কী উন্নয়ন দেখাবে? তাদের দেখানোর কিছু নেই।

আসলে তাদের শাসনামলে জনগণকে দেখাবার মতো হাওয়া ভবনের দুর্নীতি, তারেক রহমানের দুর্নীতি আর তাদের নেত্রীর এতিমের টাকা আত্মসাতের দুর্নীতি দেখানো ছাড়া আর কিছু নেই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ভালো আচরণ করে মানুষকে খুশি করতে হবে। তা হলে শেখ হাসিনার এতো সাফল্য, অর্জন ও উন্নয়ন পরিপূর্ণতা পাবে।

তিনি দল থেকে দূষিত রক্ত বের করে দিয়ে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে আওয়ামী লীগ নেতাদের প্রতি আহ্বান জানিয়ে আরও বলেন, চট্টগ্রামের কোন্দল আর দেখতে চাই না। তিনি দ্রুত চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন করার নির্দেশ দেন।