ছিনি-মিনি খেললে আপোষ নেই: পররাষ্ট্র প্রতিমন্ত্রী 

 

রাজশাহী-৬ (চারঘাট-বাঘার) সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, কোন শর্ত দিয়ে বঙ্গবন্ধুকে দাবানো যায়নি, শেখ হাসিনাকেও যাবে না। বাংলাদেশকে উচ্চ আয়ের দেশে না পৌঁছানো পর্যন্ত জননেত্রী ক্ষমতায় থাকবে। এ জন্য আওয়ামী লীগের প্রতিটা সংগঠনকে শক্তিশালী করতে হবে।

 

 

শনিবার (১১জুন) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগ বাঘা উপজেলা শাখার উদ্যোগে সদস্য সংগ্রহ উদ্বোধন ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

 

সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে যারা ছিনি-মিনি খেলে তাদের সাথে কোন আপোষ নেই। আমরা চরম চ্যালেঞ্জিং সময় পার করছি। এখন আমাদের ঘরে বসে থাকার আর কোন সুযোগ নেই। আগামী জাতীয় সাংসদ নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত সবাইকে সু-সংগঠিত হয়ে দলের জন্য কাজ করতে হবে। তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে অনেক চক্রান্ত হয়েছে। যাদের চক্রান্তের কারণে নির্মাণ কাজ পিছিয়েছে, তাদের কারণেই ব্যয় বেড়েছে।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মো: আনিসুর রহমান সহ সভাপতি রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, সহ সভাপতি মান্নান সরকার মুকুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সিরাজুল ইসলাম প্রমুখ। উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেত্রীবৃন্দ সহ সকল সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।