ঝিনাইদহে স্বতন্ত্র মেয়র প্রার্থী’র সাংবাদিকদের সাথে মতবিনিময়

ঝিনাইদহে স্বতন্ত্র মেয়র প্রার্থীর সাংবাদিকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে ঝিনাইদহ শহরের এইচএসএস সড়কের একটি রেস্টুরেন্টের মিলনাতায়নে এ মতবিনিময় সভার আয়োজন করে স্বতন্ত্র মেয়র প্রার্থী কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজল। এতে প্রধান নির্বাচনী এজেন্ট লতিফ শাহরিয়ার জাহেদী, ইসরাইল হোসেন শান্তি জোয়ারদার, বন্দে আলী বোরাক, জাহেদী ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এসময় প্রার্থীর পক্ষে প্রধান নিবার্চনী এজেন্ট লতিফ শাহরিয়ার জাহেদী লিখিত বক্তব্যে বলেন, ১লা জুন শহরের ধোপাঘাটা ব্রীজ এলাকায় নির্বাচনী প্রচারনাকালে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল খালেকের সমর্থকরা হত্যার উদ্দেশ্যে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা চালায়। এতে স্বতন্ত্র প্রার্থী কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজলসহ ১০ থেকে ১২ জন সমর্থক আহত হয়। প্রার্থীসহ অন্যান্যরা চিকিৎসা শেষে গত ১১ জুন নির্বাচনী এলাকায় তারা এসেছে। প্রার্থী না থাকলেও সমর্থকরা প্রচার প্রচারনা চালিয়ে আসছে। কিন্তু প্রচারনায় বিভিন্নভাবে বাধা প্রদান করা হচ্ছে বলে অভিযোগ করা হয়।
উল্লেখ্যঃ আগামী ১৫ জুন সুষ্ঠ ও নিরেপক্ষ নির্বাচন করার লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান।