মহানবীকে অবমাননা, নিখোঁজ সেই নূপুর শর্মা

 

মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে অবমাননাকর মন্তব্য করায় বিজেপির বরখাস্ত মুখপাত্র নূপুর শর্মার বিরুদ্ধে ভারতের বিভিন্ন রাজ্যে মামলা দায়ের করা হয়। এর কয়েক দিন পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে প্রতিবেদনে বলা হয়েছে।

 

 

এনডিটিভির খবরে বলা হয়েছে, মুসলিম সংগঠন রাজা একাডেমির যুগ্ম সম্পাদক ইরফান শেখের অভিযোগের ভিত্তিতে মুম্বাই পুলিশ দিল্লির বাসিন্দা নূপুরের বিরুদ্ধে গত ২৮ মে মামলা দায়ের করে।

 

 

সূত্র জানিয়েছে, নূপুরকে জিজ্ঞাসাবাদ করতে আসা দিল্লিতে থাকা মুম্বাই পুলিশের একটি দল বিজেপির বরখাস্ত এই নারীকে খুঁজে পায়নি। তারা বলেছে, নূপুর শর্মা নিরুদ্দেশ হয়ে গেছেন।

 

মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানিয়েছে, বিজেপির সাবেক মুখপাত্রকে গ্রেফতার করার জন্য মুম্বাই পুলিশের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে।

 

 

 

নূপুর শর্মাকে খুঁজে পেতে মুম্বাই পুলিশের দল গত পাঁচ দিন ধরে দিল্লিতে অবস্থান করছে। এর আগে নূপুর তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের সাধারণ সম্পাদক আবুল সোহেলের অভিযোগের ভিত্তিতে কলকাতা পুলিশের দায়ের এফআইআরের মুখোমুখি হয়েছেন।

 

কলকাতা পুলিশ নূপুরকে ২০ জুন তার বক্তব্য রেকর্ড করার জন্য তলব করেছে। মহানবীকে নিয়ে মন্তব্যের জেরের শর্মার বিরুদ্ধে দিল্লি পুলিশ আরেকটি এফআইআর দায়ের করেছে বলে খবরে বলা হয়েছে।