বন্যার পানিতে নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার 

 

শেরপুরের ঝিনাইগাতীতে পাহাড়ি ঢলে ফলে সৃষ্ট বন্যার পানিতে নিখোঁজ হওয়ার ১৩ ঘন্টা পর কৃষক ও রাজমিস্ত্রির লাশ উদ্ধার করা হয়েছে।

 

শনিবার সকাল ৬টার দিকে পৃথক স্থান থেকে এ দুইজনের লাশ উদ্ধার করা হয়।

 

 

লাশ উদ্ধার হওয়া দুইজন হলেন- ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের মৃত নফজ উদ্দিনের ছেলে কৃষক আশরাফ আলী (৬০) ও ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের শেখ কাদের আলীর ছেলে রাজমিস্ত্রি আবুল কালাম (৩৩)।

 

স্থানীয় ইউপি সদস্য রকিব বাদশা জানান, শুক্রবার বিকাল ৫টার দিকে বৈরাগীপাড়া গ্রামের কৃষক আশরাফ আলী অসাবধানতায় বন্যার পানিতে পড়ে ভেসে যান। পরে শনিবার সকাল ৬টার দিকে ওই এলাকার শেষপ্রান্তে পানিতে লাশ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয়রা।

 

ধানশাইল ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে বাগেরভিটা গ্রামের রাজমিস্ত্রি আবুল কালাম হাঁস ধরতে গিয়ে বন্যার পানিতে ভেসে নিখোঁজ হন। শনিবার সকাল ৬টার দিকে বাগেরভিটা এলাকার বিলের পানিতে লাশ ভাসতে দেখে উদ্ধার করে আত্মীয়-স্বজনরা।

 

এর আগে শুক্রবার দুর্ঘটনার খবর পেয়ে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে অভিযান পরিচালনা করেন ফায়ার সার্ভিসের কর্মী ও পরিবারের সদস্যসহ স্থানীয়রা। তবে রাত ৮টা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের পাওয়া না যাওয়ায় উদ্ধারকাজ স্থগিত করা হয়।

 

ঝিনাইগাতী থানার ওসি মনিরুল আলম ভূইয়া ওই দুইজনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।