যশোরে সাহিত্য সংগঠন দ্যোতনার আত্মপ্রকাশ

যশোরে দ্যোতনা সাহিত্য পরিষদ নামে একটি সাহিত্য সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। বৃহস্পতিবার (২৩জুন) বিকালে ভার্চুয়ালে সাহিত্য সভার মাধ্যমে এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।
যশোরের বিশিষ্ট কবি ও গীতিকার কাসেদুজ্জামান সেলিমের সভাপতিত্বে ভার্চুয়ালে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কবি ও কথাসাহিত্যিক রোকেয়া ইসলাম।
বিশিষ্ট কবি ও গবেষক ড. শাহনাজ পারভীনের উপস্থাপনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট কবি ও গবেষক ড. সন্দীপক মল্লিক, কবি ও সম্পাদক সৌমিত বসু, কবি ও সম্পাদক তৌফিক জহুর।
স্বাগত বক্তব্য রাখেন বিদ্রোহী সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না। অনুষ্ঠানের সভাপতি কবি কাসেদুজ্জামান সেলিম ৫ সদস্য বিশিষ্ট দ্যোতনা সাহিত্য পরিষদের আহবায়ক কমিটির নাম ঘোষণা করেন। কমিটির সদস্যরা হলেন, আহবায়ক ড. শাহনাজ পারভীন, যুগ্ম আহ্বায়ক অ্যাড জি এম মুছা, সদস্য সচিব শাহরিয়ার সোহেল, সদস্য গাজী শহিদুল ইসলাম ও সাধন দাস।
ভার্চুয়ালে কবিতা নিয়ে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি শাহ আলম খসরু, কবি ও সম্পাদক হুসাইন নজরুল হক, শাহরিয়ার সোহেল, নাঈম নাজমুল, এম এ কাসেম অমিয়, সাধন দাস, কাজী নূর, খাদিজা পারভীন ইতু, অরুণ বর্মন। উপস্থিত ছিলেন কবি ড. সবুজ শামীম আহসান, কবি জি এম মুছা, কবি তহীদ মনি ও রেজাউল করিম রোমেল প্রমুখ।