যশোরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগে মামলা

mamla rai

বিয়ের প্রলোভন দিয়ে স্বামী পরিত্যক্তা এক নারী (৩২) কে শারিরীক সম্পর্ক ও ধর্ষন করার অভিযোগে কোতয়ালি মডেল থানায় শুক্রবার দুপুরে মামলা হয়েছে। মামলাটি করেছেন, যশোরের বাঘারপাড়া উপজেলা এলাকার বাসিন্দা বর্তমানে যশোর শহরের বেজপাড়া সুধির বাবুর কাঠগোলা এলাকার এক বাড়ির ভাড়াটিয়া স্বামী পরিত্যক্তা নারী। মামলায় আসামী করেছেন, প্রতারণক লম্পট চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার পূর্বগাছ বাড়িয়া ওয়ার্ড নং ১ হাউজ নং সরকার বাড়ির তপন সরকারের ছেলে রকি সরকার (৩০)।

মামলায় বাদি বলেছেন, তার পূর্ব স্বামী দীর্ঘ আনুমানিক ৩ থেকে ৫ বছর বাদির সাথে যোগাযোগ করে না। যেহেতু হিন্দু শাস্ত্রে ডিভোর্স বলে কোন তথ্য নেই,বিধায় তারা দ্বিতীয় বিয়ে করতে পারে। এমতাবস্থায় বাদি বিয়ে করার জন্য মনস্থির করে সামাজিক যোগাযোগ মাধ্যম/ফেসবুক ম্যারেজ মিডিয়াতে পোষ্ট করলে রকি সরকার বাদির পোষ্ট থেকে বাদির ব্যবহৃত মোবাইল নম্বর সংগ্রহ করে বাদির মোবাইল নাম্বারে কল করে বাদির সাথে কথা বলে।

কথা বার্তার এক পর্যায় তার সাথে সু-সম্পর্ক সৃষ্টি হয় এবং রকি সরকার বাদিকে বিভিন্ন ভাবে ফুসলাতে থাকে। বাদি রকি সরকারকে বিয়ে করার জন্য রাজি হলে সে গত বছরের ১৫ অক্টোবর রাত ৯ টায় যশোর শহরের দড়াটানা ভৈরব হোটেলে দেখা করে ও সেখানে খাওয়া দাওয়ার পর কৌশলে বাদির ভাড়া বাসায় থাকার বিষয়টি উপস্থাপন করে এবং বাদি সরল বিশ^াসে বর্তমান ঠিকানার বাসায় নিয়ে যায়। ওই রাতে বাদি পারিবাকি সবাই উপস্থিতে বাদি ও প্রতারক রকি সরকার পাশাপাশি রুমে রাত্রী যাপন করা কালে মধ্য রাত্রে বাদির সাথে কথা বলে বাদিকে তার রুমে আসতে বলে। বাদি তার রুমে যাই ও কথা বার্তার এক পর্যায়ে সে বাদিকে বিভিন্নভাবে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে শারিরীক সম্পর্ক করে।

এই ভাবে চলতে থাকার এক পর্যায় বাদি তাকে বিয়ে করার জন্য চাপাচাপি করতে থাকলে প্রতারক তার মাতা গেছে ও দাদা সড়ক দূর্ঘটনায় গুরুতর জখম প্রাপ্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে ও বিভিন্ন অজুহাত দেখিয়ে কালক্ষেপন করতে থাকে। প্রতারকের নির্ভরযোগ্য অভিভাবক না থাকায় সে তার বড় বাবা এবং তার দিদি. জামাই বাবুকে নিয়ে বাদির বাসায় আসবে বলে বাদিকে বিয়ের আয়োজন করতে বলে। বাদি প্রতারকের কথায় সরল বিশ্বাসে গত ৬ মে কালী মন্দিরে বিয়ের প্রস্তুতি গ্রহন করে। কিন্তÍু সে ৫ মে প্রতারক রকি সরকার ভিডিও কলের মাধ্যমে বাদিকে জানায় সে বাদিকে বিয়ে করবে না।

প্রতারক বিয়ে করবে না বলার পর বাদি প্রতারকেন বর্ণিত ঠিকানার বাড়িতে যাই। বাদি প্রতারকের বাড়িতে যেয়ে রকি সরকারকে বাদিকে বিয়ে করার জন্য বললে সে বাদিকে বিয়ে করে সেসহ তার পরিবারের লোকজন বাদিকে মারপিট করে জখম করে ও বাদির নিকটে থাকা টাকা ও স্বর্নের গহনা নিয়ে নেয় এবং বাদি জানতে পারেন প্রতারক যাদের দূর্ঘটনার কথা উল্লেখ করে কালক্ষেপন করে সেটা সঠিক নয়। প্রতারক রকি সরকার বাদিকে বিয়ে করার প্রলোভন দিয়ে গত বছরের ২১ অক্টোবর রাত আনুমানিক ১২ টা থেকে চলতি বছরের ১৫ ফেব্রুয়ারী রাত পৌনে ১২ টা সময়ের মধ্যে বেশ কয়েকবার ধর্ষন করেছে। বাদি ভয়ে ও লজ্জায় ঘটনার বিষয়টি প্রাথমিকভাবে কাউকে জানাই নেই।